পর্ন সাইটে কাজ করবেন মেগান মার্কেল!

217

আন্তর্জাতিক ডেস্ক: পর্ন সাইটে চাকরির প্রস্তাব পেয়েছেন ব্রিটিশ রাজ পরিবারের বধূ প্রিন্স হ্যারির স্ত্রী মেগান মার্কেল। প্রাপ্তবয়স্কদের ওয়েবসাইট ‘ইয়োর পর্ন’ ওয়েবসাইটির পক্ষ থেকে মেগানকে এ প্রস্তাব দেয়া হয়েছে। ওয়েবসাইটির ভাইস প্রেসিডেন্ট এ বিষয়ে মেগানকে একটি চিঠিও পাঠিয়েছেন।

যুক্তরাজ্যের গণমাধ্যম মেট্রো ডট কো’র খবরে এমন তথ্যই জানানো হয়েছে।

গেল সপ্তাহখানের ধরেই বিশ্ব গণমাধ্যমে খবরের শিরোনাম হচ্ছেন ব্রিটিশ রাজ পরিবারের ছোট ছেলে প্রিন্স হ্যারি ও তার স্ত্রী মেগান মার্কেল। তারা রাজ পরিবারে আর থাকতে চান এবং নিজেরা স্বাবলম্বী হতে চান- এমন খবর গণমাধ্যমে আসার পর থেকে হ্যারি-মেগান দম্পতিকে নিয়ে আলোচনা শুরু হয়।

ইতোমধ্যে ডিউক অব সাসেক্স থেকে হ্যারি ও ডাচেস অব সাসেক্স থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছেন মেগান।

পর্ন ওয়েবসাইটির ভাইস প্রেসিডেন্ট মার্কিন অভিনেত্রী মেগানের উদ্দেশ্যে চিঠিতে লিখেছেন, ‘মেগান রাজ পরিবারের গণ্ডি থেকে বের হওয়ার পর আমাদের সাইটে কাজ করুক। আমাদের সাইটটি জনকল্যাণে কাজের সঙ্গে যুক্ত রয়েছে।’

ওই পর্ন ওয়েবসাইটির কর্ণধার চার্লি জানিয়েছেন, তাদের সাইটটি অনেক সংস্থাকে সাহায্য করলেও কারও কাছ থেকে নিজেরা সাহায্য নেয় না। রাজ পরিবারের বধূ মেগান পুরোনো ভাবনা থেকে বের হয়ে তাদের সাইটটির সঙ্গে থেকে জনহিতকর পদক্ষেপকে এগিয়ে নিতে ভূমিকা রাখতে পারবেন।

অত্যন্ত রক্ষণশীল হিসেবে পরিচিত ব্রিটেনের রাজপরিবারের সব সদস্য নিজস্ব আভিজাত্য নিয়ে চলেন। যদিও এর আগে প্রিন্স উইলিয়াম ও হ্যারির মা প্রিন্সেস ডায়না রাজপরিবারের নিয়ম ভেঙে নিজেদের মতো চলেছেন। এবার তাদের পুত্র ও পুত্রবধূও সেই পথেই হাঁটছেন।

তবে পর্ন সাইটটিতে কাজ করবেন কিনা এখন মেগানের পক্ষ থেকে এ ব্যাপারে কিছু জানানো হয়নি।

x