পাইকগাছার বিদায়ী এসিল্যান্ড মুহাম্মদ আরাফাতুল আলম দৃষ্টান্ত রেখে গেছেন

0 135

ইমদাদুল হক,পাইকগাছা,খুলনা: পাইকগাছার বিদায়ী সহকারী কমিশনার ( ভূমি) মুহাম্মদ আরাফাতুল আলম পুর্ব সুরিদের ধারাবাহিকতা বজায় রেখে এ উপজেলায় সর্বোচ্চ ভূমি সেবা দিয়ে দৃষ্টান্ত রেখে গেছেন। গত ১ বছর ৪ মাসের কর্মদিবসে তিনি অতিথের রেকর্ড ভেঙে অধিক পরিমান নাম জারি ( নামপত্তন), জিরোপয়েন্ট সরকারের মুল্যবান সম্পত্তি উদ্ধার,মুজিববর্ষে দাপ্তরিক কর্মকান্ডের পাশাপাশি দরিদ্র ভুমিহীনদের মাঝে সরকারী জমি চিহ্নিত করে ঘর বরাদ্দে ইউএনও এ,বি,এম খালিদ হোসেন সিদ্দিকী’র সাথে তিনি সুর্যোদ্বয় থেকে সুর্যাস্ত পর্যন্ত সংশ্লিষ্ঠদের সাথে যথাযত ভূমিকা পালন করেণ।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 

এছাড়া করোনাকালে জনসচেতনতায় ভূমিকা পালন, রেকর্ড পরিমান রাজস্ব আদায়, ভূমি সেবায় সাধারণ মানুষের পাশাপাশি দরিদ্রদের প্রতি বিশেষ দৃষ্টি রাখায় তিনি জনবান্ধব হয়ে উঠেছিলেন। ইতোপুর্বে সহকারী কমিশনার ( ভূমি) হিসেবে পাইকগাছায় মোহাম্মদ নাজমূল হক,জোবায়ের হোসেন চৌধুরী, ডাঃ আব্দুল আউয়াল দৃষ্টান্ত রেখে গেছেন।

 

মুহাম্মদ আরাফাতুল আলম গত ২-১০-২০১৯ তারিখে পাইকগাছায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করে ভূমি অফিসকে দালাল মুক্ত করার ঘোষনা দিয়ে সাধ্যমত মানুষের ভূমি সেবা দিয়ে পুর্বসুরিদের ধারাবাহিকতা বজায় রাখার কথা বলেন। তিনি সেই দৃষ্টান্তই রেখে গেছেন। ২ ফ্রেরুয়ারী-২১ শেষ কর্ম দিবসে তিনি পাইকহাছার মানুষের কাছ থেকে বিদায় নিয়ে কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পে সহকারী সচিব হিসেবে বদলী হয়েছেন। ইতোমধ্যে তেরখাদা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহরিয়ার হক বিদায়ী আরাফাতুল আলমের স্থলাভিসিক্ত হচ্ছেন বলে জানা গেছে।

 

Leave A Reply

Your email address will not be published.

x