পাইকগাছার বেহাল রাস্তা ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ঘর পরিদর্শনে -ইউএনও খালিদ হোসেন

0 114

পাইকগাছা(খুলনা) প্রতিনিধি: পাইকগাছা উপজেলার সোলাদানা ইউপির ভিলেজ পাইকগাছারর মোটর স্টান্ড মোড় হতে লস্করের কড়ুলিয়া অভিমুখি সেই বেহাল রাস্তাটি পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী। পরিদর্শন কালে তিনি অল্প সময়ের মধ্যে ৪০দিনের প্রকল্প কর্মসুচির আওতায় এ রাস্তাটি সংস্কার করার কথা বলেন।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 

এ সময়ে তিনি এলাকার একমাত্র জল সরবরাহের লেবুবুনিয়া খালে অবৈধ নেটপাটা অপসরণের নির্দেশনা দেন কাজী ইব্রাহীম কে।এলাকাবাসী দীর্ঘদিন ধরে রাস্তা সংস্কার ও জলাবদ্ধতা নিরাসনের দাবি জানিয়ে আসছিল।

 

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ও পত্রিকায় জনগুরুত্বপূর্ণ খবরটি প্রকাশিত হলে উপজেলা নির্বাহী অফিসারের নজরে আসে। যার পরিপ্রেক্ষিতে রবিবার দুপুরে পরিদর্শন করে রাস্তা সংস্কার ও নেটপাটা অপসারণের নির্দেশনা দেন। একই সময়ে তিনি ভিলেজ পাইকগাছার দক্ষিণ পাড়ায় দরিদ্র নাছিমার আগুনে পুড়ে যাওয়া ঘর পরিদর্শন করে সহযোগিতার আশ্বাস দেন।

 

এসময়ে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী প্রোগ্রামার অফিসার মৃদুল কান্তি দাশ, দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক মোঃ বজলুর রহমান, ব্যবসায়ী আমিন উদ্দিন সরদার, ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর কবির, এসএম শাহাবুদ্দীন শাহীন, নিজাম উদ্দীন, মোমিন সরদার সহ এলাকাবাসী।

 

Leave A Reply

Your email address will not be published.

x