পাইকগাছায় আমার বাড়ী আমার খামার ও পল্লী সঞ্চয়ী ব্যাংক কার্যালয়ে রহস্যজনক চুরি

0 55

পাইকগাছা(খুলনা) প্রতিনিধি: পাইকগাছায় আমার বাড়ী আমার খামার ও পল্লী সঞ্চয়ী ব্যাংকের কার্যালয় থেকে রহস্যজনকভাবে দিনে-দুপুরে প্রায় দেড় লাখ টাকা চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ৩ সদস্যের তদন্ত কমিটি গঠণ করা হয়েছে।

 

মামলা সূত্রে জানা যায়, মঙ্গলবার বেলা ৩টায় পাইকগাছা উপজেলা আমার বাড়ী আমার খামার ও পল্লী সঞ্চয়ী ব্যাংকের আদায়কৃত ঋণের টাকা ক্যাশিয়ারের টেবিলের ড্রয়ার থেকে চুরি হয়েছে।

 

ড্রয়ার ভিতরে আদায়কৃত ৫ লাখ ৯ হাজার টাকার মধ্যে ১ লাখ ৩৫ হাজার ৬৮৫ টাকা চুরি হয়। সিসি ক্যামেরার ফুটেজে দেখা গেছে, এক যুবক অফিসে ঘোরা-ফেরা করছিল। ক্যাশিয়ার রবিউল ইসলাম জানান, আদায়কৃত টাকা ড্রয়ারে রেখে পাশের রুমে একটি কাগজে সীল মারতে গেলে এরই মধ্যে এ চুরির ঘটনা ঘটে।

 

এ বিষয়ে উপজেলা সমন্বয়কারী ও শাখা ব্যবস্থাপক জয়া রাণী রায় জানান, সিসি ক্যামেরায় মাস্ক পরিহিত এক ব্যক্তিকে টাকা নিতে দেখা গেলেও তাকে চেনা যাচ্ছে না। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করে থানায় মামলা করেছি।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম খালিদ হোসেন সিদ্দিকী বলেন, মৎস্য কর্মকর্তার নেতৃত্বে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠণ করে একদিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দিতে বলা হয়েছে। জিজ্ঞাসাবাদ ও সিসি টিভি ভিডিও দেখে আসামী সনাক্তকরণের জন্য মাঠ সহকারী আলমগীর জোয়াদ্দার ও নিলুফা ইয়াসমিনকে থানা হেফাজতে নেয়া হয়েছে।

 

মামলার তদন্ত কর্মকর্তা পিএসআই আরিফুর রহমান জানায়, ২জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

 

Leave A Reply

Your email address will not be published.