পাইকগাছায় সড়ক দূর্ঘটনায় নিহত-১ আহত -২

0 ২২৯

পাইকগাছা(খুলনা) প্রতিনিধি: খুলনার পাইকগাছার রাড়ুলীতে  আলমসাধু- মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত হয়েছে এবং গুরতর আহত হয়েছে ২ জন। আহতের স্বজনরা ও এলাকাবাসী জানিয়েছেন, মঙ্গলবার সকাল ১০টারর দিকে উপজেলার শ্রীকন্ঠপুরের মিজানুর রহমান শেখের পুত্র হাবিবুর রহমান (৩৫) ও স্ত্রী হেনা বেগম (২৫) বাঁকা বাজার থেকে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক খায়রুল (২৫) কে নিয়ে গরু কেনার জন্য কাটিপাড়ার দিকে যাচ্ছিল।

পথিমধ্য কাটিপাড়ার ঋষি পাড়ার মোড়ে পৌছালে বিপরীত দিক থেকে আসা গরু বোঝাই আলমসাধুর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় আলমসাধুর চালক পালিয় যায়।

তাতে মটরসাইকল চালক সহ যাত্রী স্বামী-স্ত্রী গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে জরুরী ভাবে গুরুতর আহত অবস্থায় পাইকগাছা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন।

সেখানে তাদের শারিরীক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনাতে পাঠানো হয়।খুলনাতে চিকিৎসাধীন অবস্থায় হাবিবুর রহমানের দুপুর সাড়ে তিনটার দিকে মৃত্যু হয়েছে বলে পরিবার সুত্রে জানা গেছে।

হাবিবুরের স্ত্রী ও খায়রুল এখনও আশঙ্কামুক্ত নয়, বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা। রাড়ুলী পুলিশ ফাঁড়ি এ, এস, আই গোলাম রসুল ঘটনাস্থল পরিদর্শন করেছে।ঘাতক আলমসাধুর চালক পালিয়ে গেলেও আলমসাধু ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

 

Leave A Reply

Your email address will not be published.