পাকিস্তানও যাচ্ছে না মাহমুদউল্লাহ

0 44

স্পোর্টস ডেস্ক : সময়টা মোটেও ভালো যাচ্ছে না বাংলাদেশের অন্যতম নির্ভরযোগ্য ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদের। সর্বশেষ পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্টে টাইগার শিবিরে হতাশার জন্ম দিয়েছে এই মিডল অর্ডারের ব্যাটসম্যান। তাকে আসন্ন জিম্বাবুয়ের টেস্ট সিরিজি থেকে বাদ দেয়া হয়েছে।

আগামী এপ্রিল শেষ ধাপের পাকিস্তান সফরেও যাচ্ছেন না এই অলরাউন্ডার। একটি টেস্ট ও একটি ওয়ানডের ম্যাচের টেস্টে তাকে না রাখা সিদ্ধান্ত প্রায় চূড়ান্ত। তবে ওয়ানডেতে বিবেচনায় থাকলেও মাহমুদউল্লাহ নিজেই সেই ম্যাচে থাকতে পারবেন না বলে জানিয়েছেন।ব্রেকিংনিউজ

বিসিবি’র প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। অবশ্য এখনও লিখিতভাবে কোনো কিছু জানাননি মাহমুদউল্লাহ। তবে মৌখিকভাবে তিনি নান্নুকে জানিয়ে দিয়েছেন, পাকিস্তানের বিপক্ষে ওয়ানডেতে না থাকার বিষয়টি।

নান্নু জানান, মূলত সন্তানসম্ভাবা স্ত্রীর পাশে থাকার জন্য ৫০ ওভারের ম্যাচটিতে থাকবেন না মাহমুদউল্লাহ। পাকিস্তানের বিপক্ষে ম্যাচটির সময় দ্বিতীয় সন্তানের জন্ম দিতে পারেন তার স্ত্রী। বিষয়টি সে মিটিংয়ে মৌখিকভাবে জানিয়েছে।

কিস্তানের মাটিতে তিন দফায় পূর্ণাঙ্গ সিরিজ খেলছে বাংলাদেশ। শেষ দফায় এপ্রিলে একটি টেস্ট ও একটি ওয়ানডে খেলবে টাইগাররা। এরই মধ্যে দুই দফায় দুটি টি-টোয়েন্টি এবং একটি টেস্ট খেলে এসেছে তারা। ৩ এপ্রিল ওয়ানডে খেলবে দু’দল। এরপর ৫ এপ্রিল শুরু হবে শেষ টেস্ট। দু’টি ম্যাচই হবে করাচিতে।

 

Leave A Reply

Your email address will not be published.