পাকিস্তানি বোলারদের মিরাজের হুঁশিয়ারি

0 ১০১
ছবি : বিসিবি

গ্রুপ পর্বের শেষ ম্যাচে আফগানিস্তানকে ৮৯ রানে হারিয়ে এশিয়া কাপের শেষ চার নিশ্চিত করেছে বাংলাদেশ। সুপার ফোরের প্রথম ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ পাকিস্তান। ৬ সেপ্টেম্বর মাঠে গড়াবে ম্যাচটি।

এশিয়া কাপের দ্বিতীয় রাউন্ডের প্রথম ম্যাচেই পাকিস্তানি পেস আক্রমণের মুখোমুখি হতে হবে বাংলাদেশকে। লড়তে হবে শাহিন শাহ আফ্রিদি, নাসিম শাহ, হারিস রউফদের গতির বিপরীতে।

পাকিস্তানের বোলিং লাইন আপ বিশেষ করে পেস ডিপার্টমেন্ট যেকোনো দেশের জন্য হুমকিস্বরূপ। এর প্রমাণ মিলেছে বহুবার। পাক পেসারদের তোপে খাবি খেতে হয় প্রতিপক্ষের ব্যাটারদের।

আর সে কারণেই পাকিস্তানি এই পেসত্রয়ীকে নিয়ে আলাদা রণপরিকল্পনা সাজিয়ে মাঠে নামে সব দল।

স্বভাবতই বাংলাদেশের জন্য হুমকি হয়ে দাঁড়াবে এই পেস ডিপার্টমেন্ট। তবে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামার আগে পাক পেসারদের রীতিমতো হুংকার দিয়ে রাখলেন জাতীয় দলের অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ।

মিরাজ বলেন, ‘আমি কোনো বোলারকে (মুখোমুখি হওয়া) নিয়ে দুশ্চিন্তা করি না। আমি মিডল অর্ডারে ভালো খেলতে চাই। হ্যাঁ, পরের ম্যাচটা আমার জন্য দারুণ সুযোগ। টপ অর্ডারেও খেলতে পারব। টিম ম্যানেজমেন্ট সে সুযোগ দিলে ভালোই হবে।’

আফগানিস্তানের বিপক্ষে ওপেনার হিসেবে নেমে দুর্দান্ত এক সেঞ্চুরি হাঁকিয়ে বাংলাদেশকে রান পাহাড়ের চূড়ায় নিয়ে যাওয়ার নেপথ্যে বড় ভূমিকা ছিল মিরাজের। আর সেই সেঞ্চুরির সুবাদেই পাক পেসারদের হুমকি দিতেই পারেন মিরাজ।

Leave A Reply

Your email address will not be published.