পাকিস্তানের বিপক্ষে অনিশ্চিত সাদমান!

0 98

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ জাতীয় দলের টেস্ট ওপেনার সাদমান ইসলাম পাকিস্তানে টেস্ট সিরিজের প্রথম ম্যাচে অনিশ্চিত। কব্জির ইনজুরিতে ভুগছেন তিনি। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মেডিকেল স্টাফরা তাকে এক সপ্তাহ বিশ্রাম নিতে বলেছেন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড একাদশের হয়ে গেল বছর ভারতের ব্যাঙ্গালুরুতে চার দিনের ম্যাচ খেলতে যান সাদমান। তখনই ইনজুরিতে পড়েন তিনি। এরপর কিছুটা সুস্থ হয়ে খেলেন ভারতের বিপক্ষে দুই টেস্টের সিরিজ।

এরপর জাতীয় দলের আন্তর্জাতিক সূচি ছিল না। সাদমান বিপিএলেও খেলেননি। কিন্তু ইনজুরি থেকে সেরে উঠতে পারেননি তিনি। তার এই ইনজুরির কারণে বিসিএলেও ডাক পাননি সাদমান।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ‘অনেকদিন ধরেই ইনজুরিতে আছেন সাদমান। তাকে তাই বিসিএলে না খেলার পরামর্শ দেওয়া হয়েছে। তিনি একটা ইনজেকশন নিয়েছেন। তাকে এ সপ্তাহ বিশ্রাম নিতে বলা হয়েছে। ইনজুরির কারণে ফ্রাঞ্চাইজিকে বলা হয়েছিল তাকে দলের বাইরে রাখতে।’

বিসিবির চিকিৎসক আরও বলেন, ‘দুই-তিনদিন পরে আমরা আবার তার অবস্থা পর্যবেক্ষণ করবো। এরপরই বুঝতে পারবো পাকিস্তান সফরের জন্য তিনি বিবেচিত হবেন কি-না। এটা তার পুরনো ইনজুরি। ব্যাট ধরলেই তার হাতে ব্যথা বাড়ছে। এমন ইনজুরি নিয়ে সংক্ষিপ্ত ফরম্যাটের ম্যাচ খেলা যায় কিন্তু লম্বা সময়ের ক্রিকেট খেলা যায়না।’

Leave A Reply

Your email address will not be published.

x