পান্না কায়সার লুকে মিম, ভাসছেন প্রশংসার জোয়ারে

0 ১৬৯

ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করে ইতোমধ্যেই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন নায়িকা বিদ্যা সিনহা মিম।বর্তমানে সদ্য প্রয়াত শহীদজায়া পান্না কায়সারের চরিত্রে ‘দিগন্তে ফুলের আগুন’ নামে একটি সিনেমায় অভিনয় করছেন এই চিত্রনায়িকা। চলতি মাসের প্রথম দিন থেকে শুরু হয়েছে সিনেমাটির শুটিং। আর এতে পান্না কায়সার লুকে রীতিমতো প্রশংসার জোয়ারে ভাসছেন মিম।

বুধবার (৮ আগস্ট) সামাজিক যোগাযোগমাধ্যমে পান্না কায়সারের চরিত্রে নিজের লুক প্রকাশ করেন মিম। শুধু তিনিই নন, ছবিতে তার পাশে এক ফ্রেমে শহীদুল্লাহ কায়সার রূপে ধরা দেন মোস্তফা মনওয়ারও।

সাদাকালো ওই ছবিটির ক্যাপশনে মিম লিখেছেন, পান্না কায়সার ও শহীদুল্লাহ কায়সার। সঙ্গে ভালোবাসার কালো ইমোজিও জুড়ে দেন এই নায়িকা। কমেন্টের ঘরে নিজেদের অনুভূতি জানাচ্ছেন তার ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। নতুন এই লুকে সবার প্রশংসায় ভাসছেন তিনি।

জানা গেছে, পান্না কায়সারের লেখা আত্মজীবনীমূলক গ্রন্থ ‘মুক্তিযুদ্ধ : আগে ও পরে’ অবলম্বনে তৈরি হচ্ছে সিনেমা ‘দিগন্তে ফুলের আগুন’। এটি শহীদুল্লাহ কায়সার-পান্না কায়সার দম্পতির মেয়ে অভিনেত্রী শমী কায়সারের প্রযোজনা প্রতিষ্ঠান ধানসিঁড়ি প্রোডাকশন থেকে নির্মিত হচ্ছে।

প্রসঙ্গত, শুক্রবার (৪ আগস্ট) সকালে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান শহীদজায়া পান্না কায়সার। তিনি ছিলেন একাধারে একজন লেখক, বুদ্ধিজীবী, রাজনীতিবিদ, সমাজকর্মী ও শিক্ষক। ১৯৬৯ সালের ১৭ ফেব্রুয়ারি সাংবাদিক, লেখক ও বুদ্ধিজীবী শহীদুল্লাহ কায়সারের সঙ্গে বিয়ে হয় তার।

তবে ১৯৭১ সালের ১৪ ডিসেম্বর সন্ধ্যায় আলবদর বাহিনীর কয়জন সদস্য শহীদুল্লাহ কায়সারকে তার বাসা থেকে ধরে নিয়ে যাওয়ার পর আর ফেরেননি তিনি। এরপর পান্না কায়সার একা তার দুই সন্তান শমী কায়সার ও অমিতাভ কায়সারকে লালনপালন করেছেন।

Leave A Reply

Your email address will not be published.