পাপনের ক্যাসিনো খেলার ভিডিও ভাইরাল (ভিডিও)

151

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম : সাকিব কাণ্ডে দেশের ক্রিকেট টালমাটাল অবস্থা। সাকিবের নিষিদ্ধের পেছনে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনকে দুষছেন ভক্তরা। তার এক বক্তব্যকে ঘিরে পদত্যাগ দাবি করে ইতোমধ্যে ফেসবুকে প্রচারণা চালাচ্ছেন অনেকেই। এরই মধ্যে নাজমুল হাসান পাপনের ক্যাসিনোতে জুয়া খেলার একটি ভিডিও ভাইরাল হয়েছে।

যেখানে দেখা যায়,  জাঁকজমকপূর্ণ কোনো একটি ক্যাসিনোতে বসে জুয়া খেলছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তাকে ঘিরে খেলা দেখছেন অনেকেই। কেউ আবার তাকে সাহায্যও করছেন। বিষয়টি নিয়ে সমালোচনার ঝড় উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। ব্রেকিংনিউজ

খোঁজ নিয়ে জানা গেছে, এটি অনেক আগের ভিডিও। সিঙ্গাপুরের সবচেয়ে চাকচিক্যময় ও জাঁকজমকপূর্ণ ক্যাসিনো মেরিনা বে’তে খেলেছিলেন নাজমুল হাসান পাপন। এ ব্যাপারে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের কোন বক্তব্যও পাওয়া যায়নি।

বিষয়টি ক্রিকেটের জন্য অশনি সংকেত হিসেবে দেখছেন শুভাকাঙ্খীরা। এর আগেও পাপনের ক্যাসিনোতে জুয়া খেলার একটি ছবি ভাইরাল হয়। সেখানে তাকে ক্যাসিনো খেলারত অবস্থায় দেখা যায়। এরপর ফের তার ক্যাসিনো খেলার ভিডিও ভাইরাল হলো।

উল্লেখ্য, পাপনের ঘনিষ্ট বন্ধু বিসিবি পরিচালক লোকমান হোসেন ভুঁইয়া মোহামেডান ক্লাবে ক্যাসিনো বাণিজ্য করতেন। ক্যাসিনো বাণিজ্যের অভিযোগে তাকে গ্রেফতার করে আইনশৃঙ্খলাবাহিনী। গ্রেফতার হলেও তাকে এখনো বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক পদ থেক অপসারিত বা অব্যাহতি দেওয়া হয়নি।

x