পাবনায় পুলিশের ওপর হামলার অভিযোগে  গ্রেপ্তার ৬

0 ১৬৫
পাবনা  প্রতিনিধি : পাবনার ঈশ্বরদী উপজেলায় ট্রাফিক পুলিশের ওপর হামলার অভিযোগে ঈশ্বরদী পৌর যুবদলের আহ্বায়ক জাকির হোসেন জুয়েলসহ (৪৪) ছয় নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে ঈশ্বরদী থানা পুলিশ।
রোববার (২৮ মে) দুপুরে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান বাসির এ তথ্য নিশ্চিত করেন।
শনিবার (২৭ মে) রাত সাড়ে ৮টার দিকে ঈশ্বরদী উপজেলা শহরের রেলগেট এলাকায় পুলিশ সদস্যদের ওপর হামলার ঘটনা ঘটে।
গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- ঈশ্বরদী শহরের পশ্চিম টেংরী কাচারীপাড়া এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে ঈশ্বরদী পৌর যুবদলের আহ্বায়ক জাকির হোসেন জুয়েল (৪৪), তাঁর ছোট ভাই মাহমুদ হাসান সোনামনি (৩৮),
উপজেলার মধ্য অরণকোলার মহল্লার মো. বাবুর ছেলে তরিকুল ইসলাম তারেক (৩২), একই এলাকার মজিবর রহমানের ছেলে হাবিবুর রহমান হাবিব (২৮), অরণকোলা পূর্বপাড়া এলাকার হাচেন মোল্লার ছেলে মামুন হোসেন (৩৫), পূর্ব টেংরি গোরস্থান পাড়া এলাকার আব্দুর রশিদের ছেলে চয়ন হোসেন সরদার (৪৫)।
ঈশ্বরদী থানা পুলিশ সূত্রে জানা যায়, শনিবার (২৭ মে) রাত সাড়ে ৮টার দিকে ঈশ্বরদী শহরের রেলগেট বন্ধ থাকায় সড়কের দুপাশে তীব্র যানজটের সৃষ্টি হয়। এতে সড়কের পশ্চিম পাশে বিমানবন্দর থেকে আসা একটি হায়েস গাড়ি আড়াআড়ি করে দাঁড় করালে সড়কে তীব্র যানজট দেখা দেয়।
এসময় ট্রাফিক পুলিশ সদস্য জাহিদ গাড়িটিকে সোজা করে রাখার জন্য অনুরোধ করেন। এ নিয়ে দুই পক্ষের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে গাড়িতে থাকা লোকজন ‘লাঠিসোটা জড় কর’ বলে দুই পুলিশ সদস্যকে ধাক্কা দেন। এতে ওই দুই পুলিশ সদস্য আহত হন।
এসময় কনস্টেবল জাহিদ সোনামনিকে টেনে-হিঁচড়ে থানায় নিয়ে আসে। পরে চেকপোস্টে থাকা অন্য সদস্য ও ঈশ্বরদী থানা পুলিশ খবর পেয়ে এসে দুজন পুলিশকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। একই সঙ্গে রেলগেট এলাকার মেসার্স জাকারিয়া এন্টারপ্রাইজে অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করে।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হাসান বাসির জানান, পুলিশ সদস্যদের ওপর হামলা করে সরকারি কাজে বাধা ও হামলার ঘটনায় ৬ জনকে আটক করা হয়েছে। ঈশ্বরদী শহরের টাউন উপপরিদর্শক (টিএসআই) বাদী হয়ে ঈশ্বরদী থানায় মামলা দায়ের করেছেন।
রোববার (২৮ মে) বিকেলে আদালতের মাধ্যমে তাদের পাবনা জেলা কারাগারে পাঠানো হবে।

Leave A Reply

Your email address will not be published.