পাবনায় ব্যারিস্টার ইকবাল হোসেনের ঈদ উপহার সামগ্রী বিতরণ 

0 ৭৭
পাবনা প্রতিনিধি : আটঘরিয়া উপজেলার প্রত্যান্ত অঞ্চলের মানুষ জায়দা,তফিজ, রহিমা, মাজেদা,ফাতেমা, খোদেজা, সাবিরন, মাহিরন, মকসেদ আলীর মত হতদরিদ্র অসহায় মানুষের বসবাস করেন এই গ্রামে।  তবে এসকল মানুষের অভিযোগ  সংসারে ছেলে মেয়েরা থাকলেও তার কোন খোঁজ খবর নেয় না কেউ। অনেকেরই নিজের নেই বসটভিটা। মানুষের বাড়ী বাড়ী চেয়ে চিন্তে দিন গুজরান করেন। তারা এপ্রতিবেদক বলেন, দিনের খাওয়ারই জোটে না ; আবার ঈদ কিসের। তবে এবারের ঈদে খুসি মহাখুশি।
এবারের ঈদের ব্যারিস্টার ইকবাল হোসেন বাদশার ঈদ উপহার পেয়ে বেজায় খুশি’। “ঈদের আগে এত জিনিস পাইছি আল্লাহ আমাগোর ব্যারিস্টার সাহেবকে ভালো রাখবো।
ডেঙ্গাগ্রাম চাঁদউল্লাহ ফাউন্ডেশনের প্রতিষ্ঠা ব্যারিস্টার ইকবাল হোসেন বাদশার নিজ আর্থিক সহযোগিতায় পাবনার আটঘরিয়া উপজেলার প্রত্যন্ত অঞ্চলের হত দরিদ্র ও অসহায় মানুষদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
আজ রোববার(৭ এপ্রিল) সকালে একদন্ত ইউনিয়নের ডেঙ্গাগ্রামে নিজ বাসভবন প্রাঙ্গনে এ অনাঢ়ম্বর অনুষ্ঠানের মধ্যে দিয়ে এ সব অসচ্ছল পরিবারের মধ্যে ব্যারিস্টার ইকবাল হোসেন বাদশার পক্ষে ‘ঈদ উপহার” হস্তান্তর করেন ডেঙ্গাগ্রাম কলেজের সহকারী অধ্যাপক  মো: আশরাফুল আলম।
এ সময় সভাপতিত্ব করেন আব্দুল  রাজ্জাক।  উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক সোহেল রানা, শামীম হোসেন, সুজন, আমজাদ হোসেন, শুভ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তি।
ডেঙ্গাগ্রাম কলেজের সহকারী অধ্যাপক আশরাফুল আলম জানান, চাঁদউল্লাহ ফাউন্ডেশনের প্রতিষ্ঠা ব্যারিষ্টার ইকবাল হোসেন বাদশার  এর উদ্যোগে উপজেলার দেড়শ থেকে দুইশ হত দরিদ্র ও অসহায় মানুষদের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ এবং দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।
গরীব অসহায় ও দুস্থ মানুষের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে চাঁদউল্লাহ ফাউন্ডেশনের এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। আপনারা সবাই ব্যারিষ্টার ইকবাল হোসেন বাদশার জন্য দোয়া করবেন যাতে সব সময় আপনাদের পাশে থেকে আরো যেন সহযোগিতার হাত বাড়িয়ে দিতে পারে।

Leave A Reply

Your email address will not be published.