পাবনায় ভাতিজার ছুরিকাঘাতে চাচা নিহত আটক ১ 

0 ৬৪
পাবনা প্রতিনিধি : পাবনা সদর উপজেলায় আম পাড়াকে কেন্দ্র করে ভাতিজার ছুরিকাঘাতে আব্দুল আলিম (৪০) নামের একজন নিহত হয়েছেন। এ ঘটনায় তানজিল হোসেন নামের ওই ভাতিজাকে আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার (১৫ জুন) সকালে উপজেললার মালঞ্চি ইউনিয়নের কামারগ্রামে এ ঘটনা ঘটে। নিহত আলিম মালঞ্চি ইউনিয়নের কামারগ্রামের মৃত জনাব আলীর ছেলে। তিনি একটি ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপে কাজ করতেন। আটক তানজিল একই এলাকার আব্দুল হালিম মোল্লার ছেলে।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, একটি আম গাছকে কেন্দ্র করে করে দীর্ঘদিন ধরে তাদের পরিবারের মধ্যে বিরোধ চলে আসছিল। এদিন সকালে চাচা আব্দুল আলিম আম পাড়তে যায়। আম পাড়তে চাচাকে নিষেধ করলে দুই পরিবারের দ্বন্দ্ব সৃষ্টি হয়।
এসময় ভাতিজা তানজিল চাচাকে এলোপাথারি ভাবে ছুরিকাঘাত করে গুরুতর আহত করেন। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত (ওসি) কুপা সিন্দু বালা বলেন, ঘটনার পরপরই ঘটনাস্থলে পুলিশ গিয়ে ঘাতক ভাতিজাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলা পক্রিয়াধীন।

Leave A Reply

Your email address will not be published.