পাবনায় সিএনজি-ট্রাক্টর সংঘর্ষে বাবা-ছেলে নিহত, আহত ৩ জন

0 ৮৪
পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে সিএনজি চালিত অটোরিকশার সাথে ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে বাবা ও ছেলে নিহত হয়েছে। এ ঘটনার সিএনজি চালক সহ আর ৩ জন গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার (০৬ জুন) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের তেতুলতলা ঈশ্বরদী-পাবনা মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, রাজশাহীর বাঘা উপজেলার চাঁদপুর গ্রামের রফিকুল আলমের ছেলে মাহবুব আলম (৪০) ও৷ তার দেড় বছর বয়সী ছেলে সন্তান আব্দুর রহমান।
স্থানীয়দের বরাত দিয়ে পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল জানান, মঙ্গলবার রাতে পারিবারিক একটি জানাজা অনুষ্ঠান শেষ করে পাবনা স্কয়ারে কর্মরত রফিকুল তার স্ত্রী ও দুই সন্তান নিয়ে সিএনজি অটোরিকশাযোগে পাবনা অভিমুখে যাচ্ছিলেন।
পথিমধ্যে ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া তেতুলতলা তিনরাস্তার মোড় নামক রাস্তার বাঁকে স্থানে পৌঁছানো মাত্র বিপরীতগামী টাক্টরের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষে হয়। এতে বাবা ও ছেলে ঘটনাস্থলেই নিহত হয়। খবর পেয়ে পাকশী হাইওয়ে পুলিশ এসে নিহত দুইজনের লাশ উদ্ধার করে। সিএনজি চালকসহ আহত তিনজনকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
হাইওয়ে পুলিশের ওসি আরও জানান, পুলিশ ট্রাক্টরটি আটক করলেও চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে পাকশী হাইওয়ে থানায় সড়ক দূর্ঘটনা আইনে একটি মামলা নথিভুক্ত হয়েছে।
স্বজনদের কোন অভিযোগ না থাকায় বুধবার (০৭ জুন) সকালে ময়নাতদন্ত ছাড়া নিহতের স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে বলে জানান হাইওয়ে ওসি।

Leave A Reply

Your email address will not be published.