পাবনার আরিফপুরে মাদক বিক্রিতে বাধা দেওয়ায় কুপিয়ে জখম

0 ১০১
আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি:  পাবনা সদর উপজেলার আরিফপুরে মাদক ব্যবসায়ীকে মাদক বিক্রিতে বাধা দেওয়ায় রবিউল ইসলাম নামে একজনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে।
শুক্রবার (২৩ জুন) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার আরিফপুর মধ্যেপাড়া  এলাকায় এ ঘটনা ঘটে। জখম হওয়া ওই ব্যক্তির নাম রবিউল ইসলাম (৩০) সে আরিফপুর পশ্চিমপাড়া মৃত আব্দুল্লা’র ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, গত রাতে আরিফপুর ঢালাই ওয়ার্কসপ মধ্যপাড়া দিয়ে নদীর ঐ পারে বলবামপুরে যাওয়ার রোডে এক মাদক ব্যবসায়ীকে মাদক বিক্রি করতে নিষেধ করে রবিউল ইসলাম। সেখানে ঐ মাদক ব্যবসায়ীর  সাথে কথা কাটাকাটি হয়।
এরই জেরে এদিন সকাল সাড়ে ৮টার দিকে এলাকার চিহিৃত মাদকব্যবসায়ী রবি মেম্বারের নেতৃত্বে আকরাম, রাজু, মিজান, ফারুক, গোলাপ, কালিবাপ্পি এবং সোহেল ধারালো দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে রবিউলকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে ।
স্থানীয়রা ঘটনায়স্থল থেকে রবিউলকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করলে তার অবস্থা অবনতি হলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে।
পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা ঘটনার সত্যতা  নিশ্চিত করে জানান,  ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করেছে। এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।

Leave A Reply

Your email address will not be published.