পাবনার ঈশ্বরদীর একজন স্কুল শিক্ষক মরণাপ্ন্ন সাহায্যের আবেদন

0 135

আফতাব হোসেন: পাবনার ঈশ্বরদী উপজেলার একজন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মরণাপ্ন্ন হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।তাঁর চিৎকিৎসার জন্য তিনি দেশের বৃত্তবানদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 

পাবনার ঈশ্বরদী উপজেলার চাঁদপুর লক্ষীকোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো: জাহাঙ্গীর হোসেন দীর্ঘদিন ধরে ক্রনিক প্যানক্রিয়াটিভ রোগে আক্রান্ত হয়ে ভুগছেন। তিনি ঐ উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের লক্ষীকোলা গ্রামের মো: মিন্না’র ছেলে।

 

স্কুল শিক্ষক মো: জাহাঙ্গীর হোসেন ক্রনিক প্যানত্রিয়াটিভ রোগে আক্রান্ত হয়ে বর্তমানে ক্রিসেন্ট গ্যান্ট্রোলিভার এন্ড জেনারেল হাসপাতাল ধানমন্ডি ঢাকায় ভর্তি হলে অবস্থা অবনতি হওয়ায় ঢাকাস্থ বিআরবি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

 

তাঁর চিকিৎসা ও অপারেশনে প্রায় ১০ লক্ষ টাকা ব্যয় হবে। ইতোপূর্বে তিনি প্যানক্রিয়াসে সিউডো সিষ্ট হয়ে ফেটে যাওয়ায় ক্রিসেন্ট গ্যান্ট্রোলিভার এন্ড জেনারেল হাসপাতালে ভর্তি হয়ে ২ মাস ১১ দিনের ব্যবধানে ২টি অপারেশন করান।এতে তাঁর প্রায় ১৫ লক্ষ টাকা ব্যয় হয়।

 

স্কুল শিক্ষক মো: জাহাঙ্গীর হোসেন বাঁচতে চান। এ বিষয়ে তাঁর সঙ্গে ফোনে কথা বললে তিনি জানান ২ দিন আগে অপারেশন করা হয়েছে। তাঁর পক্ষে এতো টাকা যোগান অসম্ভব। তাঁর সাহয্যের জন্য সোনালী ব্যাংক লি:, দাশুড়িয়া শাখার হিসাব নম্বর ৪১০৮১০০০১২৪১৯ তে টাকা প্রেরণের আবেদন করছেন। মোবাইল নম্বর ও বিকাশ নম্বর ০১৭৭৮১৬১২০২ তেও টাকা পাঠানো যাবে।

 

Leave A Reply

Your email address will not be published.

x