পাবনার ঈশ্বরদীর একজন স্কুল শিক্ষক মরণাপ্ন্ন সাহায্যের আবেদন

0 ৪৫৭

আফতাব হোসেন: পাবনার ঈশ্বরদী উপজেলার একজন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মরণাপ্ন্ন হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।তাঁর চিৎকিৎসার জন্য তিনি দেশের বৃত্তবানদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন।

 

পাবনার ঈশ্বরদী উপজেলার চাঁদপুর লক্ষীকোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো: জাহাঙ্গীর হোসেন দীর্ঘদিন ধরে ক্রনিক প্যানক্রিয়াটিভ রোগে আক্রান্ত হয়ে ভুগছেন। তিনি ঐ উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের লক্ষীকোলা গ্রামের মো: মিন্না’র ছেলে।

 

স্কুল শিক্ষক মো: জাহাঙ্গীর হোসেন ক্রনিক প্যানত্রিয়াটিভ রোগে আক্রান্ত হয়ে বর্তমানে ক্রিসেন্ট গ্যান্ট্রোলিভার এন্ড জেনারেল হাসপাতাল ধানমন্ডি ঢাকায় ভর্তি হলে অবস্থা অবনতি হওয়ায় ঢাকাস্থ বিআরবি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

 

তাঁর চিকিৎসা ও অপারেশনে প্রায় ১০ লক্ষ টাকা ব্যয় হবে। ইতোপূর্বে তিনি প্যানক্রিয়াসে সিউডো সিষ্ট হয়ে ফেটে যাওয়ায় ক্রিসেন্ট গ্যান্ট্রোলিভার এন্ড জেনারেল হাসপাতালে ভর্তি হয়ে ২ মাস ১১ দিনের ব্যবধানে ২টি অপারেশন করান।এতে তাঁর প্রায় ১৫ লক্ষ টাকা ব্যয় হয়।

 

স্কুল শিক্ষক মো: জাহাঙ্গীর হোসেন বাঁচতে চান। এ বিষয়ে তাঁর সঙ্গে ফোনে কথা বললে তিনি জানান ২ দিন আগে অপারেশন করা হয়েছে। তাঁর পক্ষে এতো টাকা যোগান অসম্ভব। তাঁর সাহয্যের জন্য সোনালী ব্যাংক লি:, দাশুড়িয়া শাখার হিসাব নম্বর ৪১০৮১০০০১২৪১৯ তে টাকা প্রেরণের আবেদন করছেন। মোবাইল নম্বর ও বিকাশ নম্বর ০১৭৭৮১৬১২০২ তেও টাকা পাঠানো যাবে।

 

Leave A Reply

Your email address will not be published.