পাবনার সাঁথিয়ায় ১২ জুয়াড়ী গ্রেপ্তার

0 ১৬৩
পাবনার প্রতিনিধি : পাবনার সাঁথিয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সোমবার (১৬জানুয়ারী) গভীর রাতে উপজেলার গোপিনাথপুর বাজার থেকে জুয়া খেলার সময় ১২ জুয়ারুকে গ্রেপ্তার করেছেন।এ সময় তাদের কাছ থেকে তাস ও ৪০ হাজার ৫শ’ টাকা জব্দ করা হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলো-উপজেলার গোপিনাথপুর গ্রামের আবদুল বাতেনের ছেলে তোফাজ্জল হোসেন হুকলা(২৫),আজিজুল খাঁর ছেলে রেজাউল করিম(২৮), নিয়ামত প্রামানিকের ছেলে আকরাম প্রামানিক(৩৮), দেলবার ব্যাপারির ছেলে রবিউল ইসলাম(৩২), আব্দুস সালামের ছেলে আতিকুর রহমান(৩২), মৃত রইচ মোল্লার ছেলে শামীম হোসেন (৩৩),  ইসমাইল খাঁর ছেলে সোহেল রানা (৩৮),  মুনছের শেখের ছেলে জাহাঙ্গীর আলম ওরফে মনিরুল(৩৮), শের আলী খাঁর ছেলে আজগার আলী খাঁ(৪০), ভবানীপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে গাজিউর রহমান(৩৮), মুনছুর মন্ডলের ছেলে ইমান মন্ডল(৪০), আবদুল লতিফ প্রামানিকের ছেলে আলম প্রামানিক(৩৮)।
সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, গ্রেপ্তার কৃতদের নামে মামলা হয়েছে যার নং-১৬ তারিখ ১৭/০১/২৩ এবং তাদেরকে মঙ্গলবার (১৭ জানুয়ারী)পাবনা জেল হাজতে প্রেরণ করা হয়েছে। জুয়া ও মাদকের বিরুদ্ধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Leave A Reply

Your email address will not be published.