পাবনা পৌর নির্বাচনে আ. লীগের মনোনয়ন পাওয়ায় দোহারপাড়ায় আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0 104

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : আসন্ন পাবনা পৌর নির্বাচনে আলী মর্তুজা বিশ্বাস সনি পাবনা পৌরসভায় বাংলাদেশ আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন পাওয়ায় আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে দোহারপাড়াবাসী আয়োজিত আলোচনাসভায় বক্তব্যকালে আলী মর্তুজা বিশ্বাস সনি গত শনিবার (২৬ ডিসেম্বর) গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের বৈঠকে তাকে মনোনয়ন চূড়ান্ত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। একই সঙ্গে তাকে বিজয়ী করতে পাবনার আওয়ামী লীগসহ সর্বস্থরের নেতাকর্মী ও সমর্থকদের প্রতি সমর্থন এবং সহযোগীতা কামনা করেন।

 

৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলতাব মাহমুদের সভাপতিত্বে ও শ্রমিক নেতা শেখ রনির পরিচালনায় আলোচনাসভায় বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজমত বিশ্বাস, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুর রহমান শহিদ, যুব ও ক্রীড়া সম্পাদক হাসান কাওসার, পাবনা জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি শহিদুল ইসলাম, মনসুরাবাদ সোসাইটির সাধারণ সম্পাদক ড. মিজানুর রহমান মিল্টন, সাংবাদিক জহুরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদি হাসান, আওয়ামী লীগ নেতা সাইদুল, জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য একরাম হোসেন, যুবলীগ নেতা এনামুল হক, হাসানুল বান্না, এনামুল মন্ডল, আকবর, পৌর ছাত্রলীগের যুগ্ম সম্পাদক রিয়ন বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক মো. সিফাত; মিজান, লিটনসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

আলোচনা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা এবং আসন্ন পাবনা পৌর নির্বাচনে আলী মর্তুজা বিশ্বাস সনির বিজয় কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন দোহারপাড়া জামে মসজিদের খতিব মাওলানা মোজাহার আলী।

 

Leave A Reply

Your email address will not be published.