পাবিপ্রবির সাংবাদিককে মারধরের ঘটনায় তদন্ত কমিটি গঠনের নির্দেশ

0 ৩৫৫
পাবনা প্রতিনিধি:জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক সাংবাদিককে মারধরের ঘটনায় প্রতিবাদ জানিয়ে প্রেসবিজ্ঞপ্তি  দেয়ায় পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক সাংবাদিককে বেধড়ক পিটিয়েছে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।
এঘটনার সুষ্ঠু তদন্ত করে ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য।
সোমবার (২৪ জুলাই) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বিজন কুমার ব্রহ্মকে ৫ সদস্যের কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন উপাচার্য ড. হাফিজা খাতুন।
বিষয়টি নিশ্চিত করে রেজিস্ট্রার বিজন কুমার ব্রহ্ম বলেন, আমি বিস্তারিত এই মুহূর্তে বলতে পারবো না। উপাচার্য ম্যাডামের নির্দেশনার কমিটির গঠন প্রক্রিয়াধীন রয়েছে। এখনও ফাইলিং করা হয়নি।
এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কামাল হোসেন বলেন, ৫ সদস্যের কমিটি গঠন করা হচ্ছে। কালকে হয়তো চিঠি পাবো হয়তো কালকে বলতে পারবো কারা থাকছেন কমিটিতে। তবে আমরা আশ্বস্ত করতে পারি দ্রুত সময়ের মধ্যে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।
এব্যাপারে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, রোববার আমরা এবিষয়ে একটি অভিযোগ পেয়েছি। আজকে বিশ্ববিদ্যালয়ে তদন্ত কাজে গিয়েছিলাম। আমরা আমাদের মতো করে আইনি ব্যবস্থা গ্রহণ করবো।
উল্লেখ্য, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক সাংবাদিককে মারধরের ঘটনায় প্রতিবাদ জানিয়ে প্রেসবিজ্ঞপ্তি দেয়ায় রোববার (২৩ জুলাই) দুপুরে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক সাংবাদিককে বেধড়ক পিটিয়েছে আহত করে ছাত্রলীগের নেতাকর্মীরা।
পরে তাকে উদ্ধার করে তাকে হাসপাতালে ভর্তি করে সহকর্মীরা। এঘটনায় বিশ্ববিদ্যালয় প্রক্টরের সহযোগিতা চাইলেও ছাত্রলীগ নেতাকর্মীদের পক্ষ নিয়ে অসহযোগিতা করার অভিযোগও উঠেছে।

Leave A Reply

Your email address will not be published.