পিএসজিও আর রাখতে চায় না নেইমারকে

0 ১০৮
নেইমারের ছবিটি এএফপি থেকে নেওয়া

ফুটবল দলবদলের বাজার এখন সরগরম নেইমারকে নিয়ে। রোজই নতুন খবর আসছে আলোচনায়। আজ নেইমার দল ছাড়তে চান, এমন কথা ভাসে তো কাল নেইমারের বাবা বলেন, সব গুজব। নেইমার পিএসজিতেই থাকছেন। তবে, এবার পিএসজি জানিয়েছে তারা নেইমারকে ছাড়তে রাজি আছে। সেজন্য তাদের দিতে হবে দেড়শ মিলিয়ন ইউরো। এমন খবরই প্রকাশ করেছে গোল ডটকম।

বুধবার (৯ আগস্ট) গোল ডটকমে প্রকাশিত একটি প্রতিবেদন থেকে জানা যায়, পিএসজি কর্তৃপক্ষকে নেইমার নিজে থেকে জানিয়েছে সে ক্লাব ছাড়তে চায়। পিএসজিও তার এই চাওয়ায় সায় দিয়েছে। তাকে কেউ কিনতে চাইলে গুণতে হবে দেড়শ মিলিয়ন ইউরো।

কদিন আগে নেইমারের প্রতি আগ্রহ দেখিয়েছিল সৌদি প্রো লিগের দল আল-হিলাল। নেইমার তাদের মানা করে দেন। ব্রাজিলিয়ান সুপারস্টারের ইচ্ছা পুরোনো ক্লাব বার্সেলোনায় ফিরে যাওয়ার। যদিও, প্রথমে সে সম্ভাবনা উড়িয়ে দিয়েছিলেন বার্সা কোচ জাভি হার্নান্দেজ।

অবশ্য, নেইমার ইস্যুতে সুর পাল্টেছেন জাভি। ৯ আগস্ট গোল ডটকমে প্রকাশিত প্রতিবেদনে জাভি বলেন, ‘নেইমার? এ বিষয়ে আমি কিছু বলতে পারব না। দলবদলের শেষ পর্যন্ত দেখা যাক। দেখি আমরা কী করতে পারি।’

২০১৭ সালে ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দেওয়া নেইমারের ভবিষ্যৎ জানতে অপেক্ষা করতে হবে আগস্টের শেষ পর্যন্ত। দলবদলের বাজারে শেষের আগে শেষ বলে কিছু নেই। তাই, পিএসজিতেই নেইমার থেকে যাবেন নাকি পিএসজির বেঁধে দেওয়া চড়া দামে তাকে কিনে নেবে কেউ, তার উত্তর সময়ের হাতে।

Leave A Reply

Your email address will not be published.