পিএসজি ছাড়তে চান এমবাপ্পে, গন্তব্য রিয়াল?

0 ৭৬
কিলিয়ান এমবাপ্পে। ছবি : পিএসজির অফিসিয়াল ফেসবুক পেজ

গত কয়েক বছরে দলবদলের বাজারে বেশ আলোচিত ছিল রিয়াল মাদ্রিদে আসছেন কিলিয়ান এমবাপ্পে। দলবদলের সময় শেষ হলে তা আলোচনা পর্যন্তই সীমাবদ্ধ থেকে যায়। গত মৌসুমে বেতন-বোনাস বাড়িয়ে এমবাপ্পেকে রেখে দেয় পিএসজি। দুই বছরের চুক্তিতে ইউরোপের সবচেয়ে বেশি বেতনের ফুটবলার বনে যান এমবাপ্পে।

চলতি মৌসুমে লিওনেল মেসি পিএসজি ছেড়েছেন। নেইমারও পিএসজি ছাড়তে চান। নতুন খবর, তারার হাটের আরেক তারকা এমবাপ্পে ছাড়তে চান পিএসজি। প্যারিসে আর মন বসছে না তার। কাড়িকাড়ি অর্থ আর নানাবিধ সুযোগ দিয়ে গত মৌসুমে পিএসজি রেখে দেয় এমবাপ্পেকে। বছর না ঘুরতেই মন বদলে গেছে এমবাপ্পের। আগামী মৌসুম পর্যন্ত তার চুক্তি থাকলেও তিনি এই দলবদলেই ক্লাব ছাড়তে চান। এমনটিই জানিয়েছে ফুটবল বিষয়ক ওয়েবসাইট গোল ডটকম।

আজ মঙ্গলবার (১৩ জুন) গোলে প্রকাশিত একটি প্রতিবেদন অনুসারে জানা যায়, কিলিয়ান এমবাপ্পে পিএসজি ছাড়তে চান জানিয়ে চিঠি দিয়েছেন ক্লাব সভাপতি নাসের আল খেলাইফিকে। এতে আবারও শুরু হয়েছে তার মাদ্রিদে যাওয়ার গুঞ্জন।

পিএসজি যদি তাকে না ছাড়ে, তাহলে আগামী মৌসুমে ফ্রি এজেন্ট হয়ে যাবেন এমবাপ্পে। গত মৌসুমে এমবাপ্পের সঙ্গে প্যারিসের চুক্তির একটি শর্ত ছিল, এমবাপ্পে চাইলে চুক্তির মেয়াদ আরও এক বছর বাড়াতে পারবে। তবে সেটি জানিয়ে দিতে হবে ৩১ জুলাই ২০২৩ এর মধ্যে। এক মাস আগেই পিএসজিকে জানিয়ে দিল এমবাপ্পে। ক্লাবও জানিয়ে দিয়েছে এমবাপ্পে ক্লাব ছাড়তে চাইলে আমরাও তাকে রাখব না।

গত সপ্তাহে রিয়াল মাদ্রিদের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ ভক্তদের উদ্দেশ্যে বলেছেন, এমবাপ্পে মাদ্রিদে আসবে তবে তা ২০২৪ সালের আগে নয়। কিন্তু কদিন আগেই মাদ্রিদ ছেড়েছেন করিম বেনজেমা। যোগ দিয়েছেন সৌদি ক্লাব আল-ইত্তিহাদে। তাই, মাদ্রিদ একজন ফরোয়ার্ড খুঁজছে। দুইয়ে দুইয়ে চার মিলিয়ে এমবাপ্পের মাদ্রিদে আসার পথটা এবার অন্য যেকোনো সময়ের চেয়ে বেশি।

Leave A Reply

Your email address will not be published.