পুঠিয়ায় জমিজমার বিবাদের জের ধরে মারামারিতে মহিলা আহত

0 ৫৮

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় জমিজমা সংক্রান্ত বিবাদের জের ধরে মারামারিতে রেশমা বেগম (৩৭) নামের এক মহিলা আহত হয়েছে। সোমবার সকালে উপজেলার কান্দ্রা এলাকায় এই ঘটনা ঘটে। বর্তমানে সেই মহিলা পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। এ ব্যাপারে আহতের স্বামী রইচ বাদী হয়ে পুঠিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

রেশমার স্বামী রইচ উদ্দিন জানান, সোমবার সকালে বিবাদমান জমির উপর বালি রাখাকে কেন্দ্র করে আশরাফুল ইসলাম আমার স্ত্রীকে মারধর করে। এরপর আমার স্ত্রীকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। বর্তমানে সে হাসপাতালে ভর্তি রয়েছে। এ ঘটনায় বিকেলে পুঠিয়া থানায় একটি অভিযোগ জমা দিয়েছি।

আশরাফুল ইসলাম জানান, আমি হাজেরার নিকট থেকে ১ শতক জমি ক্রয় করি। সেই জমিতে আমি দোকান ঘর নির্মাণ করছি। আর হাজেরাকে সেই দোকান ঘরের পিছনে একটি ঘর করে দেওয়া হয়েছে। সেই ঘরে হাজেরা থাকে। কিন্তু দোকান ঘর নির্মাণ করতে গিয়ে দন্দ্ব চলে আসছে। সোমবার সকালে সেই দোকান ঘর গুলোর কাজ করার জন্য বালি ফেলতে গেলে রেশমা নামের মহিলা এসে আমার লুঙ্গী এবং পাঞ্জাবী ছিড়ে ফেলে। তবে তারা যদি জমি পায় আমি ছেড়ে দেব।

এলাকার ইউপি সদস্য বকুল জানান, সেই জমি নিয়ে দীর্ঘ কয়েক বছর থেকে উভয় পক্ষের দন্দ্ব লেগে আছে। এদের বিষয়ে কয়েকবার স্থানীয় ভাবে সমধানের চেষ্টা করা হয়েছে। কিন্তু তারা মিমাংসা হয়নি।

পুঠিয়া থানার অফিসার ইনচার্জ ফারুক হোসেন জানান, এ ব্যপারে একটি অভিযোগ জমা দিয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.