পুঠিয়ায় পুলিশের অভিযানে গ্রেফতার ১০

0 ৫৯

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়া থানা পুলিশ ৩টি মামলার ওয়ারেন্ট প্রাপ্ত ১০ জন আসামীকে গ্রেফতার করেছে। সোমবার রাতে পুঠিয়া নাটোর ও সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

পুঠিয়া থানার অফিসার ইনচার্জ ফারুক হোসেন জানান, অস্ত্র বিক্রি মামলায় নাটোরের মল্লিকহাটি থেকে আব্দুস সালাম মৃধার ছেলে নাদিম হায়দার (২৮) ও কান্দিভিটা এলাকার চান প্রামাণিকের ছেলে আব্দুল মোমিন। এদিকে বৈদ্যুতিক তার ও ট্রান্সফরমার চুরি মামলায় পলাতক আসামী সিরাজগঞ্জ সদর এলাকার শেখ ফরিদের ছেলে জুবায়ের ইসলাম ওয়াদুদ (৩৫) ও পুঠিয়া উপজেলার বড় রাঙামাটিয়ার নূরু কবিরাজের ছেলে জিন্নাত আলী (২৩)।

অপরদিকে, ওয়ারেন্ট প্রাপ্ত বানেশ্বর পূর্বপাড়ার গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে মাইনুল ইসলাম (৩৬), মৃত শমশের আলীর ছেলে জিয়ারুল ইসলাম (৪৮) ও লিটন জোয়ার্দারের স্ত্রী কাজলী বেগম (৩৫), খুঁটিপাড়া এলাকার মৃত. আকালুর ছেলে ইদ্রিস আলী (৪৮), নামাজগ্রাম এলাকার মৃত. আবুল কাশেমের ছেলে মাদক সম্রাট জাকির হোসেন (২৬) ও মৃত. ময়েন উদ্দিনের ছেলে সাইফুল ওরফে সমেজ (৪৯) কে গ্রেফতার করেন পুঠিয়া থানা পুলিশ। আটককৃতদের মঙ্গলবার দুপুরের পর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.