পুঠিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন

0 ৮৮
পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২৪ এর উদ্বোধন/সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সকাল ১১ টার সময় পুঠিয়া প্রাণিসম্পদ দপ্তর চত্তরে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের বাস্তবায়নে এবং প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রাণিসম্পদ অধিদপ্তর মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রাণালয় এর সহযোগিতায় প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধন/সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার এ,কে,এম নূর হোসেন নির্ঝর এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান জি.এম হিরা বাচ্চু।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুঠিয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমি রহমান, সহকারী কমিশনার ভূমি দেবাশীষ বসাক, উপজেলা কৃষি অফিসার স্মৃতি রানী সরকার, পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সাইদুর রহমান, ভালুকগাছী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিল্লুর রহমানসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
এসময় উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ মোঃ রকুনুজ্জামান, প্রাণিসম্পদ কর্মকর্তা মোঃ বাবুল আখতারসহ উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের সকল কর্মকর্তা ও উপজেলার খামারীরা উপস্থিত ছিলেন।
প্রাণী প্রদর্শনীতে ৪১টি স্টল বিভিন্ন জাতের গাভী, ষাঁড়, ছাগল, ডুম্বা, ব্রহমা মুরগী, কবুতর, পাখি, ভেড়াসহ বিভিন্ন ধরনের প্রাণী প্রদর্শন ছিল। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার ও সনদ বিতরণ করা হয়।

Leave A Reply

Your email address will not be published.