পুঠিয়ায় বিয়ের দাবিতে অনশনে থাকা রনি অসুস্থ্য হওয়ায় হাসপাতালে ভর্তি

0 ২৫২

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় বিয়ের দাবিতে রনি নামের এক মেয়ে প্রেমিকের বাড়িতে তিন দিন অনশন অবস্থায় অসুস্থ হওয়ায় শুক্রবার বিকেলে তাকে পুঠিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুঠিয়া উপজেলার সৈয়দপুর গ্রামে এ ঘটনা ঘটে।

জানাগেছে, গত বুধবার (২৯ মার্চ) রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার সৈয়দপুর গ্রামের মৃত আফসার সরদারের ছেলে জমসেদ। জমসেদের স্ত্রী ও দুই সন্তান রয়েছে। প্রেমিকা রনিও একই গ্রামের তাজু মোল্লার মেয়ে।

অনশনে থাকা রনি জানান, প্রায় ১৮ বছর ধরে তাদের সম্পর্ক হয়েছে। কয়েক দফা শারীরিক সম্পর্কও হয়েছিল তাদের মধ্যে। গতকাল মঙ্গলবার তাদের দু’জনের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু তার প্রেমিক জমসেদ কথা রাখেনি। এ কারণে বুধবার দুপুর থেকে তার বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করে। এরমধ্যে জমসেদ বাড়ি ছেড়ে পালিয়ে গেছে। আমাকে বিয়ে না করলে আমি জীবন দিয়ে দেব।

জমসেদ জানায়, রনির সাথে আমার স্কুল জীবনে ২০১৪ সালে সর্ম্পক ছিলো। তারপরে তার বিয়ে হয়ে যায়। সেখানে আনোয়ার এর সাথে সর্ম্পক থাকার কারণে তার সংসার ভেঙ্গে যায়। এখন ফাঁসানোর জন্য কয়েকজন পদ বিহীন নেতার কথায় আমার কাছ থেকে মোটা অংকের টাকার দাবীতে মিথ্যা ভাবে এগুলো করছে।

জমসেদের স্ত্রী মিনা বেগম জানায়, এলাকার কিছু নেতারা আমার স্বামীর নিকট থেকে ৫ লক্ষ টাকা দাবী করে। সেটা না দেওয়ায় সেই মেয়েকে বাড়ির সামনে রেখে যায়। এ ব্যাপারে বুধবার রাতে আমি থানায় যায় অভিযোগ দেওয়ার জন্য যায়। কিন্তু আমার অভিযোগ নেওয়া হয়নি। রনি নামের মেয়েটি ভালুকগাছী বিয়ে হয়েছিলো। সে খারাপ প্রকৃতির মেয়ে। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহনের দাবী জানান তিনি।

পুঠিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুন্সি আব্দুল বারী বলেন, এ ব্যাপারে থানায় কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। জমসেদের স্ত্রী আমার কাছে আসেনি। কেউ যদি অভিযোগ দেয় তা তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.