পুঠিয়ায় সুমনের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

0 ১৮৯

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় সাবেক ছাত্রলীগ নেতা, সাবেক সেনাবাহিনীর সদস্য ও ঝলমলিয়া হাটের ইজারাদার মোঃ নাজমুল হোসেন সুমন এর উপরে হত্যার উদ্দেশ্যে নৃশংস হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার বিকেলে শান্তিকামী সচেতন পুঠিয়া উপজেলাবাসী এই অনুষ্ঠানের আয়োজন করেন। রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার আওয়ামী লীগ অফিসের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় মসজিদের সামনে এসে সমাবেশে মিলিত হয়।

এতে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আব্দুস সামাদ, সদস্য গোলাম ফারুক, পুঠিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু, মহিলা ভাইচ চেয়ারম্যান মৌসুমি রহমান, আহত সুমনের পিতা নজরুল ইসলাম এহিয়া, আওয়ামীলীগের নেতা জুয়েল সরকার, ইব্রাহিম সরকার, আবুল কালাম আজাদ, ফজলুর রহমান, মাসুম পারভেজ সহ অনেকে।

এ সময় বক্তারা সুমনের উপর হামলাকারী আসামীদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী করেন। সমাবেশের মধ্যে থেকে কিছু বকাটে ছেলে দৌড়ে গিয়ে জেলা আওয়াম লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসান উল হক মাসুদ এর অফিস ভাংচুর করে এবং সেই অফিসের পাশ্বে সিটি ব্যংকের এজেন্ট ব্যংকের অফিসের সার্টার ভাংচুর করে তারা।

Leave A Reply

Your email address will not be published.