পুঠিয়ায় হেরোইনসহ গ্রেফতার ২

0 ৭২

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজারে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬ টায় বানেশ্বর বাজারস্থ ফতেপুরগামী পাকা রাস্তার ওপর অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রির সময় তাদের গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ১০২ গ্রাম হেরোইন এবং একটি কালো রংয়ের অঢ়ঢ়ধপযব জঞজ ১৬০পপ মডেলের মোটরসাইকেল উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, রাজশাহী জেলার চারঘাট থানার শলুয়া গ্রামের মো. রবিউল ইসলামের ছেলে মো. সাব্বির হোসেন (২২) একই থানার মাড়িয়া গ্রামের মৃত ইসরাফিল শাহের ছেলে মো. আবু সাইদ (৪৫)।

ঘটনাসূত্রে জানা যায়, রাজশাহী জেলার ডিবি’র ইন্সপেক্টর (নিরস্ত্র) মুহাম্মদ রুহুল আমিনের নেতৃত্বে এসআই (নিরস্ত্র) মো. মাহবুব আলম ও সঙ্গীয় ফোর্স-সহ বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকাল ৬ টায় রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন বানেশ্বর ট্রাফিক মোড় ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো।

গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন বানেশ্বর বাজারস্থ ফতেপুরগামী পাকা রাস্তার ওপর ০২ (দুই) জন মাদকব্যবসায়ী একটি মোটরসাইকেল নিয়ে অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রি করছিলো। এমন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্ধসঢ়;) সনাতন চক্রবর্তীর নির্দেশে ডিবি’র ইন্সপেক্টর (নিরস্ত্র) মুহাম্মদ রুহুল আমিনের নেতৃত্বে এসআই (নিরস্ত্র) মো. মাহবুব আলম ও সঙ্গীয় ফোর্স-সহ সকাল ৬:৩৫ মিনিটে অভিযান পরিচালনা করে।

এতে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে অভিযুক্ত মো. সাব্বির হোসেনের দেহ তল্লাশি করে তার পরিহিত জিন্স প্যান্টের ডান পকেটের মধ্য হতে একটি সাদা স্বচ্ছ পলিথিনে মুখ বন্ধ অবস্থায় বাদামি বর্ণের গুঁড়া পদার্থ অবৈধ মাদকদ্রব্য হেরোইন ৮২ গ্রাম এবং মো. আবু সাইদের দেহ তল্লাশি করে তার পরিহিত লুঙ্গির পিছনে কোমরে

গোজানো অবস্থায় একটি সাদা স্বচ্ছ পলিথিনে হেরোইন ২০ গ্রাম-সহ তাদেরকে গ্রেফতার করে।
এ ঘটনায় গ্রেফতারকৃদের বিরুদ্ধে পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা রুজু হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.