পুঠিয়ার দোমাদীতে বিদ্যুৎ এর ট্রান্সফরমার হেঙার ও তার চুরির অভিযোগে আটক ২

0 ১৫১

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ার দোমাদী এলাকা থেকে বিদ্যুৎ এর ট্রান্সফরমার হেঙার ও তার চুরির অভিযোগে ৩ জনকে আটক করে পুলিশে সোর্পদ্দ করেছে এলাকাবাসী। সোমবার বিকেলে পুঠিয়া উপজেলার বেলপুকুর ইউনিয়নের দোমাদী বাজার থেকে তাদেরকে আটক করা হয়।

স্থানীয়রা জানান, সোমবার বিকেলে রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার চক জয়কৃষ্ণপুর বিল থেকে বিদ্যুৎ এর ট্রান্সফরমার হেঙ্গার ও তার চুরি করে একই জেলার পুঠিয়া উপজেলার বেলপুকুর ইউনিয়নের দোমাদী বাজার দিয়ে ভ্যান যোগে নিয়ে যাওয়ার সময় এক ভ্যান বিদ্যুৎ এর জিনিসপত্র এবং ভ্যান সহ তাদেরকে আটক করে। এ সময় বেলপুকুর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে যায়। অপরদিকে ঘটনাটি দুর্গাপুর থানা এলাকা হওয়ায় পরবর্তীতে দুর্গাপুর থানা পুলিশ এসে তাদেরকে আটক করে নিয়ে যায়।

আটককৃতরা হলেন, বেলপুকুর বড় ধাদাশ গ্রামের মৃত আজিমুদ্দীনের ছেলে ভ্যানচালক জিয়ারুল ইসলাম, পুঠিয়া পলাশবাড়ী গ্রামের মৃত আজিয়ার মোল্লার ছেলে লেবার আবু-সেলিম। এ সময় বানেশ্বর পল্লী বিদ্যুৎ লাইনম্যান আঃ লতিফ পালিয়ে যেতে সক্ষম হয়।

বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের পুঠিয়া অফিসের সহকারী প্রকৌশলী আল মামুন জানান, বিষয়টি আমি জানতে পেরে উপজেলা নির্বাহী অফিসার, পল্লী বিদ্যুৎ এর ডিডিএম, বেলপুকুর থানা এবং দুর্গাপুর থানা কে জানিয়েছি। আমাদের অফিসের লোকও সেখানে গেছে। তারা যদি ব্যবস্থা না নেয় তাহলে আমি বাদী হয়ে মামলা করবো।

বেলপুুকুর থানার এসআই নজরুল ইসলাম জানান, খবর পেয়ে থানার এসআই সরিফুল ও তার সঙ্গীয় ফোর্স সেখানে গেছে সে ফিরলে বিস্তারিত জানাতে পারবো।

পুঠিয়া পল্লী বিদ্যুৎ এর ডিজিএম মোঃ ইয়াকুব আলী শেখ জানান, ঘটনাটা শুনেছি। বানেশ্বর কেন্দ্রের ইনচার্জ সুজনকে ফোন দিয়েছিলাম সে তার স্ত্রীকে নিয়ে রাজশাহীতে চিকিৎসার জন্য গেছে। তাই আমাদের অফিস থেকে সেখানে লোক পাঠিয়েছি। তারা আসলে তাদের কাছ থেকে বিস্তরিত জেনে বলতে পারবো।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ মোঃ নাজমুল হক জানান, খবর পেয়ে থানা পুলিশ সেখানে পাঠিয়েছি। পল্লী বিদ্যুৎ এর লোক জড়িত আছে। তাই বিষয়টি তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.