পুঠিয়ার বানেশ্বরে আওয়ামী লীগের দুই গ্র“পের ইট, পাটকেল নিক্ষেপ এবং ধাওয়া-পাল্টা ধাওয়া ! আটক ৪

0 ৮৭

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ার বানেশ্বর বাজারে আওয়ামী লীগের দুই গ্র“পের ইট, পাটকেল নিক্ষেপ এবং ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এই ঘটনায় উভয় পক্ষের কয়েকজন সামান্য আহত হয়েছে। বানেশ্বর বাজারে ঢাকা-রাজশাহী মহাসড়কের উপরে ধাওয়া-পাল্টা ধারওয়ার ঘটনায় প্রায় ১ ঘন্টা যানবহন বন্ধ থাকে। বুধবার সকালে রাজশাহী জেলার পুঠিয়ার বানেশ্বর বাজারে এই ঘটনা ঘটে।

এ সময় অতিরিক্তি পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এই ঘটনায় ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

জানা যায়, গতকাল মঙ্গলবার সন্ধায় বানেশ্বর বাজার বণিক সমিতি অফিসে একটি মিটিং হয়। সেই মিটিং-এ আওয়ামীলীগ এর নেতা আবুল কালাম আজাদ এর সাথে অপর গ্র“পের আওয়ামীলীগ এর নেতা ওবায়দুর রহমানের সমর্থক হাবিব এর কথা কাটাকাটি হয়। সেই সূত্র ধরেই এই ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে বলে জানা যায়।

আওয়ামী লীগের নেতা ওবায়দুর রহমান জানান, মঙ্গলবার সন্ধ্যায় মিটিং এ আবুল কালাম আজাদ তরুন বানানোর খরচ বাজার কমিটির কাছে দাবী করেন। এ সময় হাবিব প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয়ে ওঠে। সেই ঘটনা বণিক সমিতির নেতার সমধান করে দেন। তারপরও রাতে হাবিবকে মারধর করার জন্য চরাও হয়। বুধবার সকালে হাবিবকে মারার উদ্দেশ্যে এই ঘটনা ঘটে। তবে আমরা মামলায় যাবো না। প্রধানমন্ত্রীর জনসভা সফল করার জন্য সর্বাত্ব চেষ্টা করবো।

আওয়ামী লীগের নেতা আবুল কালাম আজাদ এর মোবাইল ফোনে ফোন করা হলে তিনি রিসিভ করেননি।
পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, পুলিশ পরিদর্শক (তদন্ত) আঃ বারি জানান, দুই গ্র“পের ইট, পাটকেল নিক্ষেপ এবং ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। তবে আমরা যখন আসি গাড়ি ঘোড়া বন্ধ ছিলো না। আর এই ঘটনাই ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত কেউ মামলা করেনি।

 

Leave A Reply

Your email address will not be published.