পুঠিয়ার বানেশ্বরে জমিজমার বিরোধের জের ধরে মারধর আহত ১

0 ১৬২

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ার বানেশ্বরে জমিজমার বিরোধের জের ধরে এক ব্যাক্তিকে মারধর করে আহত করেছে দুর্বৃত্তরা। শুক্রবার সকালে উপজেলা বানেশ্বর বাজারের সরদা রোডে এই ঘটনা ঘটে।

পুঠিয়া থানায় জমাকৃত অভিযোগ ও ঘটনার বিবরণ জানান আহত মেহেদী হাসান, আমার মা শিরীনা বেগম ও খালা শরীফা খাতুন পৈত্রিক সূত্রে প্রায় ১০ বিঘা জমি প্রাপ্ত হয়। এই জমি নিয়ে দীর্ঘ দিন থেকে বিরোধ চলে আসছে। এনিয়ে স্থানীয় চেয়ারম্যান গণ বিভিন্ন সময় আপোস মিমাংশা করে দিলেও আমার মামার পরিবার সেটা মেনে নিতে নারাজ। তাই বিভিন্ন সময় বিভিন্ন বিবাদ সৃষ্টি করে।

শুক্রবার সকালে আমি আমার মেয়ে ওর্থি (৮), মা শিরীনা বেগম, খালা শরীফা খাতুন এবং খালু শফিকুল ইসলাম এই ৫ জন রাজশাহী জেলার চারঘাট থানার মৌগাছী গ্রামে নানা মৃত আলহাজ্ব আব্দুর রহমান মাষ্টারের বাড়িতে যাই। সেখান থেকে ফেরার পথে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজারের সরদা রোডে আমার মামাতো ভাই আব্দুল গাফ্ফার ওরফে টন্টু (৪৫) এবং তার সহযোগী ওয়াসিম (৩৫) মটরসাইকেল যোগে এসে অর্তকৃত ভাবে গতি রোধ করে মারধর করে এবং মহিলাদের অকথ্য ভাষায় গালিগালাজ এবং শিলতাহানীর চেষ্টা করে। সেখানে আমি আহত হই, পরবর্তীতে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা গ্রহণ করি। বিষয়টি সুষ্ট তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করছি।

এ ব্যপারে থানার এসআই মনির জানান, থানায় একটি অভিযোগ পাওয়ার পর আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। সেখান থেকে ফিরে আমি অফিসার ইনচার্জ স্যারকে জানিয়েছি এবং সেটি আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.