পুঠিয়ার বানেশ্বরে ১০ ড্রাম তেল চুরি

0 ১৩১

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজার ঢাকা-রাজশাহী মহাসড়কের পাশের তিনটি দোকান থেকে ২শ লিটারের ১০টি তেলের ড্রাম চুরির হয়েছে।

বুধবার ভোর ৪টার দিকে সিসিটিভির ফুটেজে দেখা যায়, একটি পিকআপ গাড়িতে ৮/১০ লোক এসে বানেশ্বর মসজিদ মার্কেটের সামনে থেকে সাগর সৈকত স্টোর নামক একটি দোকানের সামনে থেকে ৫ ড্রাম (১ হাজার ১০ লিটার), আল আমিন স্টোর ১ ড্রাম সরিষার (২১০ লিটার) এবং খাদ্য ভান্ডার থেকে ৪ ড্রাম ( প্রায় ৮০০ লিটার) তেল চুরির ঘটনা ঘটেছে।

দোকান মালিক আল আমিন ও শ্রী রতন পাল জানান, প্রতিদিনের মতো মঙ্গলবার রাতে দোকান বন্ধ করে বাড়িতে চলে যায় আমরা। সকালে দোকানে এসে দেখি দোকানের সামনে সাজানো তেলের ব্যারেল নেই। ব্যারেল না দেখে আল আমিন স্টোরে থাকা সিসিটিভি ফুটেজ চেক করে দেখি একটি চোরচক্র দোকানের সামনে থেকে একের পর এক তেলের ড্রাম রাস্তায় রাখা পিকআপে তুলছে।

এ সময় ৭ ব্যারেল সয়াবিন ও ৩ ব্যারেল সরিষার তেল নিয়ে পালিয়ে যায় চোরচক্র। সঙ্গে সঙ্গে আমরা একটি লিখিত অভিযোগ বানেশ্বর বাজার বনিক সমিতিতে জমা দিয়েছি। তারা কি ব্যবস্থা নিচ্ছে দেখি।

বানেশ্বর বাজার বনিক সমিতির সভাপতি জুবায়ের মন্ডল জানান, আমরা তেলের ব্যারেল হারানোর একটি লিখিত অভিযোগ পেয়ে। থানায় খবর দিয়েছি পুলিশ এসে সব তদন্ত করছে দেখি কি হয়।

এ ব্যাপারে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ ফারুক হোসেন জানান, তেল চুরির ঘটনায় একটা অভিযোগ দায়ের করা হয়েছে। সিসিটিভি ফুটেজ দেখে চোরচক্রকে ধরতে ও তেল উদ্ধারে আমরা তৎপর রয়েছি। এবং যে দুই জন নাইটগার্ড ডিউটিতে ছিলো তাদের আমরা জিজ্ঞাসাবাদ করছি।

Leave A Reply

Your email address will not be published.