পুঠিয়া উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুস সামাদ

0 ৫৭

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: ষষ্ঠ উপজেলা নির্বাচনে দ্বিতীয় ধাপের পুঠিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট আব্দুস সামাদ মোল্লা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন মোঃ আহসানুল হক মাসুদ। মঙ্গলবার (২১ মে) সকাল ৮ থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ চলে।

কেন্দ্র থেকে আসা ভোটের ফলাফল অনুযায়ী, নির্বাচনে আনারস প্রতীকে ২৬ হাজার ৬ শত ৬৫ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঘোড়া প্রতীকে পেয়েছেন ২৩ হাজার ৬ শত ৭৯ ভোট। অপর আরেক প্রার্থী বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৯ হাজার ৮ শত ৭২ ভোট। তিনি আছেন তৃতীয় অবস্থানে।

নির্বাচনের পর উপজেলা পরিষদ সভা কক্ষে ফলাফল ঘোষণা করা হয়েছে। সেখানে অ্যাডভোকেট আব্দুস সামাদ মোল্লা উপস্থিত ছিলেন। কিন্তু অপর দুই প্রার্থীকে সেখানে দেখা যায়নি। মোট ৭৮ টি কেন্দ্রের ফল আসার পর বিজয়ী চেয়ারম্যান সামাদ মোল্লা কে ফুলের মালা পরিয়ে দেওয়া হয়।

এছাড়া ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতীকে ২৮ হাজার ১ শত ৭৬ ভোটে আব্দুল মতিন মুকুল এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বৈদ্যুতিক পাখা প্রতীকে ২৬ হাজার ৯ শত ৮০ ভোট পেয়ে মৌসুমী রহমান পুনরায় বিজয়ী হয়েছেন।

Leave A Reply

Your email address will not be published.