পুঠিয়া ও চারঘাট সীমান্তে তাতারপুরে জুয়ার আসর জমজমাট ! প্রশাসন নিরব

1,299

পুঠিয়া প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়া ও চারঘাট থানার সীমান্তে তাতারপুর বিলে একটি আমের বাগানে জুয়ার আসর জমে উঠেছে। প্রশাসনকে ম্যানেজ করার কারণে রহস্য জনক ভাবে কোন ব্যবস্থা নেয়না বলে অভিযোগ উঠেছে।

এলাকাবাসী নাম না প্রকাশের শর্তে জানান, রাজশাহী জেলার পুঠিয়া ও চারঘাট থানার সীমান্তে তাতারপুর বিলে একটি আমের বাগানে জুয়ার আসর চলছে নিবিগ্নে। এখানে বানেশ্বরের কয়েক জন নামকরা জুয়ারু সেখানে গিয়ে প্রতিদিন সন্ধা ৭ টা থেকে শুরু করে মধ্য রাত পর্যন্ত চলে ডাব্বু খেলার জমজমাট আসর। প্রতিদিন গোপন চুক্তির মাধ্যমে প্রশাসন সহ বিভিন্ন মহলকে মোটা অংকের টাকা দেওয়ার কারণে ডাব্বু খেলা চলছে রমরমা। প্রশাসন যেমন কোন হস্তক্ষেপ করেনা তেমনি এলাকার প্রভাশালী মহলকে ম্যানেজ করার কারণে এলাকার সাধারণ মানুষ তা প্রতিবাদ করার সাহস পায়না। প্রতিদিন জুয়া খেলে লক্ষ লক্ষ টাকা হেরে নিস্ব হচ্ছে অনেক জুয়ারুরা।

উল্লেখ্য, রাজশাহীর পুঠিয়ার বানেশ্বর খুটিপাড়া শাকেরের আম বাগানে জুয়ার আসর শুরু হওয়ার সংবাদ অনলাইন সহ বিভিন্ন সংবাদপত্রে প্রকাশের পর জুয়া খেলার স্থানে বিভিন্ন সামগ্রী গত ৫ সেপ্টেম্বর ধ্বংস করে পুলিশ। এরপর থেকেই চারঘাট ও পুঠিয়া থানার সীমান্তে তাতারপুর বিলে প্রশাসনকে ম্যানেজ করে জুয়ার আসর চলছে বলে জানা গেছে।

এ ব্যাপারে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সায়েদুর রহমান ভূইয়া জানান, তাতারপুর যেখানে খেলা হয় সেই জায়গাটা পুঠিয়া থানা এলাকার মধ্যে পড়ে না।

এ ব্যাপারে চারঘাট থানার অফিসার ইনচার্জ নিবারন চন্দ্র বর্মন জানান, আমরা বিভিন্ন সময় অভিযন চালিয়েছি। কিন্তু তাতারপুর যেখানে খেলা হয় সেই জায়গাটা চারঘাট থানা এলাকার মধ্যে নয়।

x