পুঠিয়ার ভরুয়াপাড়ায় ট্রেনের ধাক্কায় ট্রাকটরের চালক নিহত

0 1,325

রাজশাহী অফিস : রাজশাহীর পুঠিয়ার ভুরুয়াপাড়ায় অরক্ষিত রেললাইন পারাপারের সময় ইঞ্চিন চালিত ট্রাকটরকে ট্রেন ধাক্কা দিলে ঘটনাস্থলেই ট্রাকট্ররের চালক নিহত হয়েছে। এ সময় রাজশাহী-আব্দুল্লাপুর রুটে প্রায় একঘন্টা ট্রেন চলাচল বন্ধ ছিল।
এলাকাবাসী ও থানার এসআই খালেক জানান, শুক্রবার সকাল ৭ টার দিকে রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুরিয়া ইউনিয়নের ভুরুয়াপাড়া নামক স্থানে অরক্ষিত রেললাইন পারাপারের সময় ইঞ্চিন চালিত ট্রাকটরকে রাজশাহী থেকে ছেড়ে আসা খুলনাগামী সাগরদারী ট্রেন ধাক্কা দেয়। এ সময় ট্রকটরের ইঞ্চিন ও চালক এজাজুল ইসলাম (৩৫) কে প্রায় ১ কিলোমিটার পরে নিয়ে গিয়ে ফেল ট্রেনটি। এতে ঘটনাস্থলেই ট্রাকট্ররের চালক এজাজুল নিহত হয়। ট্রেনটির ইঞ্চিনের সামনে ট্রাকটরের ইঞ্চিন বেধে থাকায় ট্রেনটি ১ কিলোমিটার পরে গিয়ে থেমে সেই ট্রাকটরের ইঞ্চিন খুলে ফেলে হয়। এ সময় এই রুটে প্রায় একঘন্টা ট্রেন চলাচল বন্ধ ছিল। এরপর ট্রেন চলাচল শুরু হয়। পরে এলাকাবাসী এজাজুলের লাশটি উদ্ধার করে তার গ্রামের বাড়ি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার ফাঁসিতলা গ্রামে পাঠিয়ে দেয়। এজাজুল ভরুয়াপাড়া এলাকার রবির ইটের ভাটায় ট্রাকটরে করে মাটি টানার কাজ করতে বলে জানা গেছে।
বেলপুকুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আঃ জলিল ও এলাকাবাসী বলেন, এই রেল ক্রেচিং টি অরিক্ষত হওয়ার কারণে মাঝে মধ্যেই দূর্ঘটনা ঘটে। কিন্তু রেলওয়ে কর্তৃপক্ষ রহস্য জনক কারণে কোন ব্যবস্থা নেয় না। এছাড়া রেল লাইনের দুই পার্শ্বের সাইন বোর্ডটিও নষ্ট হয়ে গেছে। সেগুলো ঠিক করে না। অরক্ষিত রেল ক্রোচিং দ্রুত রক্ষিত করার জন্য রেলওয়ে কর্তৃপক্ষ সদয় দৃষ্টি দেওয়ার অনুরোধ করেন। যাতে আর কোন প্রাণ হারাতে না হয়।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave A Reply

Your email address will not be published.

x