পুঠিয়ায় আতশ বাজী ফাটানোকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫

0 1,055

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ায় ঈদের আগের রাতে মসজিদের সামনে আতশ বাজী (পটকা) ফোটানোকে কেন্দ্র করে সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। এ ব্যাপারে পুঠিয়া থানায় মামলা হলেও এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঈদের আগের দিন রবিবার রাত ১২ টার দিকে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার তাড়াশ কাজিরপাড়া গ্রামে মসজিদের ও হাফেজিয়া মাদরাসার সামনে আতশ বাজী (পটকা) ফোটানোকে কেন্দ্র করে বিএনপি ও আওয়ামীলীগ কর্মীদের মধ্যে বিবাদ সৃষ্টি হয়। এরপর পটকা ফোটাতে নিষেধ করলেও পুনঃরায় আওয়ামীলীগের কর্মীর বাড়ীর সামনে গিয়ে বিএনপির কর্মীরা আতশ বাজী (পটকা) ফুটায় এবং দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে গিয়ে তাদের উপর হামলা করে। এ সময় বিএনপির কর্মীরা রুবেল (১৮), সিজার (১৯), অন্তর (১৮) এবং রায়হান (১৮) ও এর পরিবারের লোকজনসহ হামলা করলে একই গ্রামের আওয়ামীলীগ কর্মী দেলুয়ার (৩৬), সাদেকুল (৩৪), আসলাম (৪০), আলাউদ্দিন (৫০) এবং সুজন (২৬) গুরুত্বর আহত হয়। সেই রাতেই স্থানীয়রা আহদের অবস্থা গুরুত্বর হওয়ায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করে। এ ব্যাপারে গুরুত্বর আহত দেলুয়ারের পিতা মাশেম আলী বাদী হয়ে পুঠিয়া থানায় একটি মামলা দায়ের করে। কিন্তু অজ্ঞাত কারনে পুলিশ এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি বলে জানা গেছে।
মামলার তদন্তকারী অফিসার এসআই সাইফুল ইসলাম জানান, এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। এরপর থেকেই আমরা আসামীদের আটকের জন্য বিভিন্ন সময় অভিযান চালাচ্ছি এবং অভিযান অব্যহত আছে।

Leave A Reply

Your email address will not be published.