পুঠিয়ায় ভাবীকে ধর্ষনের চেষ্টার অভিযোগ ধামা চাপা দেওয়ার চেষ্টা

0 ৬৪৭

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ার বারইপাড়া গ্রামে ভাবীকে ধর্ষনের চেষ্টার অভিযোগ করেছে থানায়। এই বিষয়টি পরিবারের লোকজন এলাকার কিছু মানুষ ও ইউপি চেয়ারম্যানকে দিয়ে ধামাচাপা দেওয়ার জন্য মিমাংশা করা হয়েছে বলে প্রচারণা করছে বলে অভিযোগ উঠেছে।

 

অভিযোগ সূত্রে জানা গেছে, রাজশাহীর পুঠিয়া উপজেলার পুঠিয়া সদর ইউনিয়নের বারইপাড়া খাঁ পাড়া গ্রামের সোলেমানের ছেলে রাকিবুল ইসলাম রাকিব গত ১৪ মার্চ রবিবার রাত ১১ টার দিকে তার চাচাতো ভাইয়ের বাড়িতে তার ঘরে গিয়ে দুই সন্তানের মা (২২) কে ধর্ষনের চেষ্টা এবং নির্যাতন করে। এ সময় তার আত্ন চিৎকারে স্বামী এসে তাকে উদ্ধার করে।

 

সেই দিন এলাকায় জালসা থাকার কারণে বাড়ি ফাঁকা থাকার সুযোগে ধর্ষনের চেষ্টা করে। এ ব্যাপারে থানায় অভিযোগ দিলে মঙ্গলবার রাতে থানার এসআই সোহেল রানা ও তার সঙ্গীয় ফোর্স আসামীকে গ্রেফতারের চেষ্টা করে। কিন্তু আসামী বাড়ীতে না থাকায় তাকে আটক করতে পারেনি।

ভিকটিমের শশুর জানান, বৃহস্পতিবার রাতে পুঠিয়া ইউনিয়নের চেয়ারম্যান আশরাফ খাঁন ঝন্টু সহ এলাকার প্রধানগণ বসে একটি মিমাংশা করে দিয়েছে।

মামলার তদন্তকারী অফিসার এসআই সোহেল রানা জানান, থানায় অভিযোগ পাওয়ার পর অফিসার ইনচার্জ স্যার বিষয়টি আমার নামে ইনডুস করলে আমি তদন্ত পূর্বক আসামীকে বিভিন্ন সময় গ্রেফতারের চেষ্টা অব্যহত রেখেছি।

এ ব্যাপারে পুঠিয়া ইউনিয়নের চেয়ারম্যান আশরাফ খাঁন ঝন্টু জানান, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। এতে মিমাংশা করার সুযোগ নাই। মিমাংশা করলে আদালত করবে।

থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম জানান, এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। আসামীকে আটকের চেষ্টা চলছে।

 

Leave A Reply

Your email address will not be published.