পুঠিয়ায় ভূমি উন্নয়ন কর পরিশোধকারীদের সম্মাননা প্রদান

0 ১,০৩৫

13942715_1633483303631237_1204392112_nপুঠিয়া (রাজশাহী)প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ায় গত ২০১৫-১৬ অর্থবছরে  সর্বোচ্চ ভূমি উন্নয়ন কর পরিশোধকারীদের সম্মাননা প্রদান করা হয়েছে। ১ম, ২য়, ৩য় স্থান-এই তিন ক্যাটাগরিতে ৬ ইউনিয়ন থেকে মোট ১৮ জনকে এই সম্মাননা প্রদান করা হয়। ভুমি উন্নয়ন কর পরিশোধকারীদের উদ্বুদ্ধ করতে গত বছর থেকে এই উদ্ভাবনী উত্তম চর্চা শুরু করে পুঠিয়া উপজেলা ভুমি অফিস।

সোমবার বিকাল ৩ টার দিকে রাজশাহীর পুঠিয়া উপজেলা মাসিক রাজস্ব সভা চলাকালে সহকারী কমিশনার (ভুমি)এর সভাপতিত্ত্বে অনুষ্ঠিত এই সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ নুরুজ্জামান। এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা কৃষি খাস কমিটি ও রাজস্ব কমিটির সদস্যগণ, রাজস্ব প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীগণ। অত্র অনুষ্ঠানে রাজস্ব প্রশাসনের  কর্মচারীদেরও আনুষ্ঠানিক ভাবে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার বলেন, আমরা ক্ষুদ্র ক্ষুদ্র উদ্ভাবনী প্রকল্প গ্রহণের মাধ্যমে সেবা সহজীকরণ করে জনগণকে হয়রানিমুক্তভাবে সেবা প্রদানে সচেস্ট আছি। জনবান্দধব ভুমি অফিস হিসেবে পুঠিয়া উপজেলা ভুমি অফিস ইতোমধ্যেই বিশেষ খ্যাতি অর্জন করেছে। এজন্য পুঠিয়া উপজেলা ভুমি অফিস জেলা, বিভাগ এবং জাতীয় পর্যায়ে পুরস্কার পেয়েছে আজকের সম্মাননা প্রদানের মাধ্যমে আমরা সেবাগ্রহিতাদেরকে নিয়মিত ভুমি উন্নয়ন কর পরিশোধে উদ্বুদ্ধ করতে চাই।

Leave A Reply

Your email address will not be published.