পুঠিয়ায় ভূল চিকিৎসায় মা ও নবজাতককে হত্যার অভিযোগে ভূয়া ডাক্তার ও মেজর আটক

0 995

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ায় একটি বে-সরকারী ক্লিনিকে ভূল চিকিৎসায় মা ও নবজাতককে হত্যার অভিযোগে ভূয়া ডাক্তার ও মেজরকে আটক করেছে পুলিশ।
থানা সূত্রে জানা গেছে, সোমবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার পুলিশ পুরিদর্শক (তদন্ত) রাকিবুল হাসান ও এসআই খালেক ও তার সঙ্গীয় ফোর্স নাটোর সদরে দক্ষিণপুর (লক্ষিপুর) এলাকার বর্তমান নিজ বাড়ী থেকে নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার রয়না চকপাড়া গ্রামের বাহাজ উদ্দিন এর পুত্র ভূয়া ক্যাপ্টেন (অবঃ) ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম ওরফে আঃ করিম (৫০) আটক করে।
এ ব্যাপারে থানার পুলিশ পুরিদর্শক (তদন্ত) রাকিবুল হাসান জানান, ভূয়া ক্যাপ্টেন (অবঃ) ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম ওরফে আঃ করিম এসএসসি পাস করে ১৯৮৫ সালে সেনাবাহিনীতে সৈনিক পদে যোগ দেন এবং ১৯৮৬ সালে তার চাকরি চলে যায়। সে সময় তাঁর গ্রামের বাড়ী এলাকায় একজন পল্লী চিকিৎসকের দোকানে ৩/৪ বছর কর্মচারী হিসেবে কাজ করে। এরপর থেকে সে নিজেকে অবসর প্রাপ্ত ক্যাপ্টেন ও এমবিবিএস, এফসিপিএস ডাক্তার হিসাবে ভূয়া পরিচয় দিয়ে ডাক্তারী করে আসছে।
উল্লেখ্য, গত আগষ্ট মাসে ৯ তারিখে রাজশাহীর পুঠিয়া উপজেলার সদরে আল-মাহাদী ইসলামী হাসপাতালে সিজার অপারেশন করতে গিয়ে মা একই উপজেলার ধোপাপাড়া গ্রামের পান্না বেগম ও তার নবজাতক সন্তান ভূল চিৎকিসার মাধ্যমে হত্যা করে মর্মে পুঠিয়া থানায় একটি মামলা রয়েছে। সে এতদিন পালাতক ছিল।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave A Reply

Your email address will not be published.

x