পুঠিয়ায় ভ্রাম্যমান আদালতের জব্দকৃত গুড় ও সরঞ্জাম ধ্বংস

0 509

oooobbbপুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ায় ভ্রাম্যমান আদালত কর্তৃক জব্দকৃত গুড় ও গুড় তৈরীর সরঞ্জাময়াদী ধ্বংস করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নুরুজ্জামান জানান, ভ্রাম্যমান আদালত কর্তৃক জব্দকৃত ভেজাল গুড় তৈরীর সরঞ্জাময়াদী ও গুড় শুক্রবার বেলা ১২ টার দিকে উপজেলা চেয়ারম্যানের বাসভবনের সামনে খালের পানিতে ফেলে ও মাটি নিচে পুতে ধ্বংস করা হয়। যার আনুমানিক মূল্যে প্রায় ১ লক্ষ টাকা।
উল্লেখ্য, গত সেপ্টেম্বর মাসের ২৪ তারিখে পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নুরুজ্জামান এর নেতৃত্বে ও থানার এসআই আসাদুজ্জামান ও তার সঙ্গীয় ফোর্সসহ উপজেলার বেলপুকুর ইউনিয়নের দূর্লোভপুর গ্রামের একটি ভেজাল গুড় তৈরীর কারখানায় অভিযান চালিয়ে গুড় তৈরীর নোংড়া ৭৬ পিছ ভেজাল গুড়, নোংড়া পোকাধরা চিটাগুড়, ১ বস্তা ময়দা বা আটা, ২ কেজি সোডা (হাইড্রোজ), এক ছোট পাতিল কৃত্রিম রং, ৫ কেজি ফিটকিরি, ২৪ বস্তা চিনি ও ১০ কেজি চুনসহ গুড় তৈরীর ফরমা জব্দ করে। এ সময় বেলপুকুর ইউপির দুর্লোভপুর গ্রামের মৃত নজিবর রহমানের পুত্র কারখানার মালিক মোঃ আজাদ কে আটক করে। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামী মোঃ আজাদ এর নিকট থেকে ৫ হাজার টাকা জরিমানা দন্ডে দন্ডিত করেন ভ্রাম্যমান আদালত। জব্দকৃত ভেজালগুড় ও অনান্য সরঞ্জাম জব্দ করে রাখা হয়। সে গুলে শুক্রবার বেলা ১২ টার দিকে মাটি নিচে পুতে এবং খালের পানিতে ফেলে ধ্বংস করে।

Leave A Reply

Your email address will not be published.