পুঠিয়ায় সন্ত্রাস ও জঙ্গিবাদ কাউন্সিলিং এর জন্য মতবিনিময় সভা, মানববন্ধন ও মৌন মিছিল অনুষ্ঠিত

0 ১,৫৯৩

Puthia-Pic-4[1]-8-16অজয় ঘোষ, পুঠিয়া-রাজশাহী : রাজশাহীর পুঠিয়ায় তিনটি শিক্ষা প্রতিষ্ঠান ‘জঙ্গী  হতে পারেনা  কারো  সঙ্গি, এদের এড়িয়ে চলুন, সোনার বাংলাদেশ গড়ুন’ শ্লেগানে সন্ত্রাস ও জঙ্গিবাদ কাউন্সিলিং এর জন্য মতবিনিময় সভা, মানববন্ধন ও মৌন মিছিল অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার ধোপাপাড়া বাজারে ধোপাপাড়া উচ্চ বিদ্যালয়ের আয়োজনে স্কুলের প্রধান শিক্ষক মতিউর রহমান এর সভাপতিত্বে সন্ত্রাস ও জঙ্গিবাদ কাউন্সিলিং এর জন্য মতবিনিময় সভা, মানববন্ধন ও মৌন মিছিল অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, স্কুল কমিটির সভাপতি আইয়ুব আলী, জিউপাড়া ইউপি সদস্য জামাল উদ্দিন, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে সকাল সোয়া ১১ টার দিকে ধোপাপাড়া মোহনপুর আলিম মাদ্রাসার সামনে মাদ্রাসার ম্যনেজিং কমিটির সভাপতি আব্দুল হাদি বাবু এর সভাপতিত্বে সন্ত্রাস ও জঙ্গিবাদ কাউন্সিলিং এর জন্য মতবিনিময় সভা, মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন মাদ্রাসার অধ্যক্ষ ফজলুর রহমান, উপজেলা ওলামা লীগের সভাপতি নাসির উদ্দিন, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আরজুল্লা ঝান্টু সহ শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অপরদিকে বেলা ১১ টার দিকে পুঠিয়া উপজেলা পরিষদের সামনে পালোপাড়া উচ্চ বিদ্যালয় এর আয়োজনে স্কুলের প্রধান শিক্ষক আব্দুল মালেক এর সভাপতিত্বে সন্ত্রাস ও জঙ্গিবাদ কাউন্সিলিং এর জন্য মতবিনিময় সভা, মানববন্ধন ও মৌন মিছিল অনুষ্ঠিত হয়।

Leave A Reply

Your email address will not be published.