পুঠিয়ায় স্ত্রীকে হাসুয়া দিয়ে কুপিয়ে হত্যা ! স্বামী আটক

0 ৬৫৮

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি:  রাজশাহীর পুঠিয়ায় সন্দেহের কারণে স্ত্রী মাসুরা বেগমকে হাসুয়া দিয়ে কুপিয়ে হত্যা করেছে তার স্বামী। শুক্রবার মধ্যে রাতে পুঠিয়ার সাতবাড়িয়া দিয়ারপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্বামী হাবিবুর রহমানকে আটক করেছে।

 

নিহতের ছেলে মাসুম পারভেজ জানায়, শুক্রবার রাতে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার সাতবাড়িয়া দিয়ারপাড়া গ্রামের হাবিবুর রহমান আমার বাবা ও মা মাসুরা বেগম নিজ ঘরে ঘুমাতে যায়। মধ্যে রাতে আমার বাবা আমার মাকে হাসুয়া দিয়ে কুপিয়ে গুরুত্বর আহত করে।

 

এ সময় তার চিৎকারে আমি ও আমার ভাই ছুটে গিয়ে জানালা ভেঙ্গে ঘরের ভিতরে প্রবেশ করি। এরপর মাকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের নিকট নিয়ে গেলে ডাক্তার মাকে মৃত ঘোষণা করেন।

 

আমার মা কে হত্যা করার জন্য আমি আমার বাবার দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি। পুঠিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম জানান, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্বামী হাবিবুর রহমানকে আটক করে। আর লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

এ ব্যাপারে নিহতের ভাই মহসিন আলী বাদী হয়ে শুধু মাত্র একজন হাবিবুর রহমানকে আসামী করে একটি মামলা দায়ের করেন। লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আর আসামী হাবিবুর রহমানকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

Leave A Reply

Your email address will not be published.