প্রজন্ম যুব উন্নয়ন সংঘের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা দোয়া মাহফিল ও ইফতার বিতরণ

0 ২৬৫
চাঁপাইনবাবগঞ্জ  প্রতিনিধি: রবিবার (২৬ শে মার্চ) মহান স্বাধীনতা দিবস ও প্রজন্ম যুব উন্নয়ন সংঘের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা দোয়া মাহফিল ও ইফতার বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
”চলো হাতে ধরে হাত শুরু করি নতুন এক সুপ্রভাত” এই স্লোগানকে সামনে রেখে এই সংগঠনের আজ দুই বছর পথ চলা। মহামারি করোনার সময় ইয়ামিন হাসান শুভর নিজ উদ্যোগে আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠিত হয় উক্ত স্বেচ্ছাসেবক সংগঠনটি।
বৃক্ষরোপণ, রক্তদান, রক্ত পরীক্ষা, মাদকের বিরুদ্ধে অবস্থান সাধারণ জনগণের সহযোগিতা করাই হচ্ছে এই স্বেচ্ছাসেবক সংগঠনের মূল উদ্দেশ্য।
উক্ত আলোচনা সভা দোয়া মাহফিল ও ইফতার বিতরণ কর্মসূচি উদ্বোধন করেন অনুষ্ঠানটির মধ্যমণি চাঁপাইনবাবগঞ্জ জেলা কলেজ শিক্ষক কর্মচারী কল্যাণ সমিতি সাধারণ সম্পাদক মোহাঃ আতিকুল ইসলাম।
মোঃ ইয়ামিন হাসান শুভর সঞ্চালনায় মোঃ মেহেদী হাসানের সভাপতিত্বে বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক, সোনামসজিদ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার মুহাঃ ফয়সাল আজম অপু।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বারঘরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হারুন অর রশিদ, বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বারঘরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ খোকন,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা, আরো উপস্থিত ছিলেন স্থানীয় রাজনীতিবিদ, স্বেচ্ছাসেবক, সাংবাদিক, প্রশাসনিক কর্মকর্তা প্রমুখ ।
পরে মেহেদী হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানটি সমাপ্তি ঘোষণা করে প্রায় ৩০০ প্যাকেট ইফতার বিতরণ করেন উক্ত সংগঠনের নেতাকর্মী।

Leave A Reply

Your email address will not be published.