প্রতিবেশি নারীর লাঠির আঘাতে ঝালমুড়ি বিক্রেতার মৃত্যু

0 58

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে প্রতিবেশি নারীর লাঠির আঘাতে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দিবাগত রাত ১টার দিকে তার মৃত্যু হয়। এর আগে দুপুরে তার মাথায় লাঠি দিয়ে আঘাত করা হয়।

নিহত ব্যক্তির নাম ইসমাইল হোসেন (৪৫)। রাজশাহী মহানগরীর মতিহার থানার ধরমপুর মধ্যপাড়া মহল্লায় তার বাড়ি। পেশায় তিনি একজন ঝালমুড়ি বিক্রেতা ছিলেন। তার বাবার নাম মৃত সেকেন্দার আলী। এ ঘটনায় পুলিশ রিনা বেগম (২৫) নামে এক নারীকে গ্রেপ্তার করেছে। তিনি ওই এলাকার শফিকুল ইসলামের স্ত্রী।

নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, শুক্রবার দুপুরে আকিকার মাংস বিতরণ নিয়ে রিনা বেগম তার মা সেলিনা বেগমের সঙ্গে ঝগড়া করছিলেন। তখন প্রতিবেশি ইসমাইল হোসেন ঝগড়া থামাতে যান। এতেই ক্ষিপ্ত হয়ে রিনা লাঠি দিয়ে তার মাথায় আঘাত করেন।

ওসি বলেন, তুচ্ছ ঘটনা। সামান্য আঘাত। এতেই ইসমাইল আহত হলে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। পরে তিনি মারা গেছেন। এ ঘটনায় তার ছেলে জাহিদ আলম রিনা বেগমকে একমাত্র আসামি করে শনিবার সকালে থানায় মামলা করেছেন। আসামি রিনা বেগমকেও গ্রেপ্তার করা হয়েছে।

দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। আর রামেকের মর্গে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Leave A Reply

Your email address will not be published.