প্রধানমন্ত্রীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছে বিএনপি

0 171
আজ মঙ্গলবার আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে বিএনপির প্রতিনিধি দলের কাছে থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা কার্ড গ্রহণ করেন আওয়ামী লীগের দপ্তর উপ-কমিটির সদস্য আলী হোসেন। ছবি : সংগৃহীত

বিডি সংবাদ টোয়েন্টিফোর: আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে বিএনপি। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় বিএনপির একটি প্রতিনিধিদল আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে গিয়ে ঈদের শুভেচ্ছা কার্ড তুলে দেন।

প্রধানমন্ত্রী ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের প্রধান ও শীর্ষ জাতীয় নেতাদের ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে শুভেচ্ছা কার্ড পাঠিয়েছে বিএনপি।

 

সূত্র জানায়, প্রধানমন্ত্রীকে ঈদের শুভেচ্ছা কার্ড দিতে ধানমন্ডির কার্যালয়ে যান বিএনপির সহসাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, বন ও পরিবেশবিষয়ক সহসম্পাদক কাজী রওনকুল ইসলাম টিপু ও নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট রফিক সিকদার।

 

পরে আবদুস সালাম আজাদ গণমাধ্যমকে বলেন, ‘আমরা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে আওয়ামী লীগ সভাপতি বরাবর ঈদুল ফিতরের শুভেচ্ছা সংবলিত পত্র পৌঁছে দিয়েছি। আওয়ামী লীগের দপ্তর উপ-কমিটির সদস্য আলী হোসেন তা গ্রহণ করেছেন।’

 

বিএনপিনেতা আরও জানান, দলের পক্ষ থেকে বিকল্পধারার চেয়ারম্যান অধ্যাপক ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী, গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন, গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, বাংলাদেশ কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সভাপতি আ স ম আব্দুর রব, লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান ড. কর্নেল (অব.) অলি আহমদ, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, জাতীয় পার্টির (রওশন) চেয়ারম্যান জি এম কাদেরসহ বিভিন্ন রাজনৈতিক দলের প্রধান এবং শীর্ষ নেতাদেরকে ঈদুল ফিতরের শুভেচ্ছা কার্ড পাঠানো হয়েছে।

 

Leave A Reply

Your email address will not be published.

x