প্রধানমন্ত্রীর উপহারের ট্যাব ফেরত নিলেন প্রধান শিক্ষক!

0 ১৩৮

ভোলাহাট(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধি: বর্তমান সরকারের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার উপহার হিসেবে দেয়া ট্যাব ভোলাহাট রামেশ্বর পাইলট মডেল ইন্সটিটিউশনের প্রধান শিক্ষক মোঃ সাদেকুল ইসলাম মেধাবী ছাত্রীর কাছ থেকে ফেরত নিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি আকশ্বিকভাবে মঙ্গলবার বেলা সোয়া ২টার দিকে উপজেলার গোপিনাথপুরের মোঃ জাকির হোসেন সোহেল হাজীর দশমশ্রেণী পড়–য়া মেয়ে মোতাহিরা হোসেন মেধাবী হিসেবে ঐ বিদ্যালয় থেকে একটি ট্যাব প্রধান শিক্ষক বার বার মোতাহিরাকে ডেকে দিলেও পরে সেটি ভুল হয়েছে বলে ফেরত নিয়েছেন ঐ প্রধান শিক্ষক বললেন বাবা সোহেল হাজী। তিনি আরো বলেন, আমার মেয়েটি গত দু’দিন ধরে ১০৩ ডিগ্রী জ্বর। তারপরেও অসুস্থ থাকা সত্বেও বার বার হেড মাষ্টার মেয়েকে ডেকে ঐ উপহারটি প্রদাণ করেন। কিন্তু আমার কথা হলো, উপহার হিসেবে মেয়েকে ডেকে ট্যাব দিলেন কেনো? ফের উল্টো ফেরতইবা নিলেন কেনো? আমি জানি, আমার মেয়ে ঐ উপহারের মার্ক বা নম্বর পায়নি। কিন্তু মেয়েটা অসুস্থ হয়ে জ্বরে কাতরাচ্ছে, ট্যাবটি নিয়েন না। বাধা করা এমনকি ৬হাজার টাকা আমি নগদ দিচ্ছি এবং বাকী টাকাটা দিয়ে নুতন একটি ট্যাব ক্রয় করে আপনার সরকারী বরাদ্দকৃত ট্যাবের পরিমান পূরণ করে নিন বলে জানান প্রধান শিক্ষক মোঃ সাদেকুল ইসলামকে। তা সত্বেও একপ্রকার জোর করেই উপহারের ট্যাবটি নিয়ে যান বলে জানান বাবা জাকির হোসেন সোহেল হাজী।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার উম্মে তাবাসসুমের নিকট ব্যাপারটি অভিহিত করলে তিনি ঘটনাটির কথা স্বীকার করে বলেন, এ জন্য তিনি(প্রধান শিক্ষক) দায়ী থাকবেন এবং তাকে সোকোজ করা হবে বলে তিনি এ প্রতিবেদককে জানান।

Leave A Reply

Your email address will not be published.