প্রধানমন্ত্রীর পক্ষে জনসাধারণকে ছাতা উপহার দিলেন বিশিষ্ট শিল্পপতি- দিলীপ কুমার আগরওয়াল

0 ২৩৭

আল-আমিন হোসেন: মঙ্গলবার  (২০ই জুন) বিকাল ৪টায় আলমডাঙ্গা খাসকররা ইউনিয়নে খাসকররা  সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়নের জনসাধারণকে নিয়ে আলোচনা ও মতবিনিময়  সভা অনুষ্ঠিত হয়।

চুয়াডাঙ্গা জেলাতে  চলমান  তাপদাহ ও আগত বর্ষায় জনসাধারণের  মাঝে স্বস্তির জন্য জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এ  ছাতা উপহার হিসেবে জনসাধারণের হাতে  তুলে  দেন তারাদেবী  ফাউন্ডেশনের  পরিচালক,  সি আই পি ও বিশিষ্ট  শিল্পপতি দিলীপ কুমার আগরওয়ালা।

আনোয়ার  হোসেনের  সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  তাঁরাদেবী  ফাউন্ডেশনের  পরিচালক সি আই পি ও বিশিষ্ট  শিল্পপতি দিলিপ কুমার আগরওয়ালা,বিশেষঅতিথি  হিসাবে উপস্থিত   ছিলেন সেচ্ছাসেবকলীগের  নেতা মিলন, রিফাত, বেলগাছী  ইউনিয়ন আওয়ামীলীগের নেতা মাহবুব,রাজু আহমেদ,মহিদুল ইসলাম, নাজমুল, খাসকররা  ইউনিয়ন  কৃষক লীগের  নেতা বজলুর রহমান,  আরও উপস্থিত  ছিলেন  বীর মুক্তিযোদ্ধা  আবু মুসাসহ ইউনিয়ন পর্যায়ের  অবহেলিত নেতৃবৃন্দ ও  কর্মীবৃন্দ। অনুষ্ঠানে সার্বিক পরিচালনা  করেন  মরজেম আলী।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে  দিলীপ কুমার আগরওয়ালা বলেন,শেখ হাসিনার সরকার যখন দেশের উন্নয়ন নিয়ে ব্যস্ত, তখন বিএনপি জামায়াত সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রে ব্যস্ত। কোনো ষড়যন্ত্রে কাজ হবে না। দেশের জনগণ উন্নয়ন চায়, শান্তি চায়। যারা পেট্রল দিয়ে মানুষ হত্যা করে, বোমাবাজি করে তাদের স্থান বাংলাদেশে হবে না।এই খাসকররা ইউনিয়ন  আওয়ামী লীগের ঘাঁটি। এখন মানুষ শান্তিতে ঘুমাতে পারছে, দু মুঠো খেতে পারছে, বড় বড় দালান কোটা তৈরি করতে পারছে। অবিবাহিত মেয়ের মা- বাপ শান্তিতে ঘুমোতে পারছে। আর এই সবগুলো সম্ভব হয়েছে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকার পর থেকে।

দলীয় বিভক্তি নয় চুয়াডাঙ্গা জেলাকে ঐক্যবদ্ধ করতে প্রধানমন্ত্রী যার হাতে নৌকার বৌঠা তুলে দেবে  আপনারা সকলে তাকে সাপোর্ট করবেন। আর প্রধানমন্ত্রীর যেহেতু বলেছেন ইউনিয়ন পর্যায়ে ত্যাগী নেতাদের প্রাধান্য দিবে তাই এই ত্যাগী নেতাদের সাথে  নিয়েই আমার পথচলা শুরু হবে। পর্যায়ক্রমে সকল ইউনিয়নে যাব, উপজেলাতে যাব, দেখিয়ে  দিতে চাই বিএনপি ও  তার অঙ্গ সংগঠনগুলোকে। আমরা প্রধানমন্ত্রীর নিবেদিত সৈনিক হিসাবে  কাজ করছি এবং আগামীতেও করবো ।

Leave A Reply

Your email address will not be published.