প্রযোজক থেকে নায়ক হচ্ছেন আবদুল আজিজ

668

আলমগীর,বিনোদন :
আবদুল আজিজ। দেশব্যাপী তিনি নামি প্রযোজক হিসেবেই পরিচিত। জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার। তার এই প্রযোজনা প্রতিষ্ঠানটির বয়স ছয় বছর। এরই মধ্যে তিনি উপহার দিয়েছেন বেশ কয়েকটি হিট ও ব্যবসাসফল ছবি। কাজ করেছেন যৌথ প্রযোজনার ছবিতেও। বাংলা চলচ্চিত্রের এই সময়ের সবচেয়ে বড় প্রযোজনা প্রতিষ্ঠান তাঁর জাজ মাল্টিমিডিয়া।

এতক্ষণ তো শোনালাম পুরোনো খবর। নতুন খবর হচ্ছে, প্রযোজক থেকে এবার নায়কের খাতায় নাম তুলতে যাচ্ছেন আবদুল আজিজ। গত মঙ্গলবার রাতে ফেসবুক লাইভে সে কথা নিজেই জানান প্রযোজক। অনেকদিন থেকেই নাকি তিনি সিনেমার হিরো হয়ে নামার কথা ভাবছিলেন। কিন্তু সময় করে উঠতে পারছিলেন না। এবার সে সময় এসেছে।

নায়ক হয়ে আবদুল আজিজ যেটিতে অভিনয় করবেন সে ছবির নাম ‘আঁধার থেকে আঁধারে’। দুই নায়ক রয়েছে এ ছবির গল্পে। একজন আবদুল আজিজ, আরেকজন হতে পারেন ‘পোড়ামন টু’ ছবির সিয়াম আহমেদ। অতিথি চরিত্রে থাকতে সম্মতি জানিয়েছেন বাংলাদেশি সুপারস্টার শাকিব খান এবং কলকাতার সুপারস্টার জিৎ।

এ ব্যাপারে আবদুল আজিজ জানান, ‘আঁধার থেকে আঁধার’ ছবির গল্পে একজন নায়িকার জার্নি দেখা যাবে। এর জন্য কম বয়সী নায়িকা লাগবে। নতুন বছরের শুরুর দিকে শুটিং শুরু হবে।

ছবিতে মাহিয়া মাহি থাকছে কিনা? সাংবাদিকদের এমন প্রশ্নে জাজকর্তা জানান, ‘এ বিষয়ে এখনও কিছু ঠিক হয়নি। মাহি রাজি হলে হতেও পারে। মাহিও চেয়েছিলেন আমি নায়ক হই।’

উল্লেখ্য, ২০১১ সালে শিষ মনোয়ার কর্তৃক জাজ মাল্টিমিডিয়া প্রতিষ্ঠিত হয়। ২০১২ সালের অক্টোবরে এ প্রতিষ্ঠান থেকে প্রথম ছবি মুক্তি পায়। এটি বাংলা ভাষার বৃহত্তম চলচ্চিত্র স্টুডিও যা এক বছরে গড়ে দশটির উপরে চলচ্চিত্র নির্মাণ করে থাকে। বর্তমানে জাজের প্রধান দায়িত্ব সামলাচ্ছেন আবদুল আজিজ।

x