প্রাইভেটকারে অভিনব কায়দায় নেওয়া হচ্ছিল ২২ হাজার ইয়াবা

0 ৯২

সিরাজগঞ্জ: প্রাইভেটকারের সিলিন্ডারের সঙ্গে রাখা বাজারের ব্যাগে ময়দার ভেতরে অভিনব কায়দায় পাচারকালে ২২ হাজার পিস ইয়াবাসহ সাহাব উদ্দিন (২৯) নামে এক কারবারিকে আটক করেছে সিরাজগঞ্জ জেলা পুলিশ।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) ঢাকা-রাজশাহী মহাসড়কের হাটিকুমরুল গোলচত্বর এলাকায় জেলা গোয়েন্দা বিভাগ ও সলঙ্গা থানা পুলিশ যৌথভাবে এ অভিযান পরিচালনা করে।

আটক সাহাব উদ্দিন কক্সবাজার জেলার রামু থানার উত্তর খুনিয়াপালং গ্রামের ছৈয়দ আলমের ছেলে।
শুক্রবার (২৫ আগস্ট) দুপুরে সিরাজগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (রায়গঞ্জ সার্কেল) বিনয় কুমার। এ সময় গোয়েন্দা পুলিশের ওসি মো. রওশন আলী ও সলঙ্গা থানার ওসি এনামুল হক উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার বিনয় কুমার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে হাটিকুমরুল গোলচত্বর এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানো হয়। এ সময় ঢাকা থেকে রাজশাহীগামী ধূসর রঙের ওই প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে এর পেছনে সিলিন্ডারের সঙ্গে একটি বাজারের ব্যাগের মধ্যে সাদা পলিথিনে থাকা ময়দার ভেতরে অভিনব কায়দায় রাখা ২২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদক কারবারি সাহাব উদ্দিনকে আটক ও প্রাইভেটকারটি জব্দ করা হয়।

তিনি আরও বলেন, আটক সাহাব উদ্দিনের বিরুদ্ধে কক্সবাজার সদর থানা ও চট্টগ্রাম কোতয়ালী থানায় দুইটি মাদক মামলা আদালতে বিচারাধীন।

Leave A Reply

Your email address will not be published.