প্রেমিকাকে নিয়ে বেড়াতে নগ্ন ভিডিও ধারণ নেটে ছড়িয়ে দেওয়ার হুমকীর অভিযোগে আটক ১

0 ১০৩

নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গা উপজেলার হালতি বিলে নাটোরের হালতি বিলে প্রেমিকাকে নিয়ে বেড়াতে এসে কলেজ ছাত্রীর নগ্ন ভিডিও ধারণ করে ইন্টানেটে ছড়িয়ে দেওয়ার হুমকীর অভিযোগে কলেজ ছাত্র কৌশিককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার রাতে জেলার বাগাতিপাড়া উপজেলার গালিমপুর গ্রাম থেকে কৌশিককে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত কৌশিক একই এলাকার জুয়েল ইসলামের ছেলে এবং বাগাতিপাড়া ডিগ্রী কলেজের ছাত্র।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম ও মামলার এজাহার সূত্রে জানা যায়,চলতি বছরের ১৬ জুলাই দুপুরে নলডাঙ্গা উপজেলার হালতি বিলে প্রেমিকাকে নিয়ে নৌকায় করে বেড়াতে যায় কলেজ ছাত্র কৌশিক। এসময় কলেজ ছাত্র কৌশিক মোবাইলে তার বান্ধবী কলেজ ছাত্রীর আপত্তিকর নগ্ন ভিডিও ধারণ করে।

পরে কলেজ ছাত্রীকে অনৈতিক সম্পর্কের প্রস্তাব দেয় কৌশিক। কিন্তু তাতে রাজি না হওয়ায় কৌশিক মোবাইলে ধারণ করা নগ্ন ভিডিও ওই ছাত্রীর আত্মীয় স্বজনের সামাজিক যোগাযোগ মাধ্যম ম্যাসেঞ্জার,হোয়াটসআপে ইন্টারনেন্টের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

পরে গত ৬ আগষ্ট কলেজ ছাত্রী বাদী হয়ে নলডাঙ্গা থানায় কলেজ ছাত্র কৌশিকের বিরুদ্ধে শিশু ও নারী নির্যাতন ও পণ্যগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে বুধবার রাতে পুলিশ অভিযান চালিয়ে বাগাতিপাড়া উপজেলার গালিমপুর থেকে কৌশিককে গ্রেফতার করে নলডাঙ্গা থানায় নিয়ে আসে।

কলেজ ছাত্রীর দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে বৃস্পতিবার দুপুরে নাটোর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

Leave A Reply

Your email address will not be published.