প্রেমের বাঁধন ছবিতে বাপ্পি,মাহি ও তানিন সুবহা

0 1,251

14996361_772913809513357_1014163209_nআলমগীর, বিনোদন : শুভ মহরত হলো গাজী জাহাঙ্গীর পরিচালিত ছবি “প্রেমের বাঁধন” এর। এ উপলক্ষে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ণ করপোরেশন (বিএফডিসি)র ২ নং ফ্লোরে এ ছবিটির মহরত অনুষ্ঠিত হয়।”প্রেমের বাঁধন” ছবির মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। পরিচালক ও কাহিনীকার দোলোয়ার জাহান ঝন্টু,পরিচালক সোহানুর রহমান সোহান,এছাড়া অনুষ্ঠানে আরও উপস্হিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মো. মুশফিকুর রহমান গুলজার,বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির যুগ্ম আহ্বায়ক খোরশেদ আলম খশরু, সহ ছবিটির কলাকৌশুলী বৃন্দ। এতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা বাপ্পি চৌধুরী ও হালের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি।

বাপ্পি ও মাহি ছাড়া এ ছবিতে আরো যারা অভিনয় করেছেন-চিত্রনায়িকা তানিন সুবাহ,মিশা সওদাগর,আলী রাজ,কাজী হায়াৎ,ডি.জে সোহেল,কাবিলা ও শিশু শিল্পী আবসি,মাহি।

‘ভালোবাসার রং’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রেখেছিল বাপ্পি-মাহি জুটি। আবারও এক সাথে জুটি বাধলেন গাজী জাহাঙ্গীর পরিচালিত ছবি “প্রেমের বাঁধন” ছবির মাধ্যমে।

কাহিনী সংম্পর্কে জানতে চাইলে পরিচালক গাজী জাহাঙ্গীর বলেন, পারিবারিক ও সামাজিক প্রেক্ষাপটের উপর ভিত্তি করে সুষ্ঠ সৃজনশীল রোমান্টিক গল্পের ছবি “প্রেমের বাঁধন” ।ধর্ম-বর্ন সকলকে ভালোবাসা ও সম্প্রীতির বাঁধনে বেধে একই সুতোয় একটি সমাজ গড়ার মধ্যে দিয়ে সভ্যতার আলোয় আলোকিত হউক সামাজিক সম্পর্ক এটি গল্পের মুল বিষয় বস্তু।

তিনি আরো বলেন, বর্তমান সময়ে ফেইসবুকের মাধামে অনেক ছেলে-মেয়ে প্রতারিত হচ্ছে । ভালবাসার মিথ্যে প্রতারনার ফাদে পড়ে জীবন ধ্বংস করছে, কেউ যেন মিথ্যে প্রেমের বাঁধনে বাধা পড়ে জীবনকে অন্ধকারের দিকে ঠেলে না দেয়, যেন সন্তানের ভুলের কারনে মা-বাবা অথবা পারিবারিক জীবনে অশান্তি নেমে না আসে এই দিক গুলো ফুটিয়ে তোলা হয়েছে । সরলতার সুযোগে ফেইসবুকে পরিচয়ের মাধ্যমে একটি সহজ সরল মেয়েকে ভালোবাসার ফাদে ফেলে কিভাবে স্বার্থ উদ্ধারের চেষ্টা করে। এই বিষয় গুলো প্রমের বাঁধন সিনোমার কাহিনীতে দশর্করা দেখতে পারবে।সমসাময়িক কাহিনীর উপর ছবিটি নির্মিত। আশা করছি দশর্করা হলে গিয়ে সিনেমাটি দেখবেন। তাহলে আমার স্বার্থকতা।

এ সম্পর্কে মাহি বলেন, এতোটা ঝাঁক-ঝমক পূর্নভাবে যে সিনেমার মহরত হচ্ছে আশা করি হলেও আমি সেই পরিমান দর্শক দেখতে পাবো।এ জন্য সবাই আমার জন্য এবং আমাদের টিমের জন্য দোয়া করবেন, যাতে সিনেমা হিট হয়।শুধু আমার সিনেমা না সবার সিনেমা যেন হিট হয়।হলে যেন আবার শুনা যায় হাউজ ফুল।

এ বিষয়ে এই সিনেমার হিরো বাপ্পী বলেন,অনেকদিন পর এফডিসিতে এত বড় মহরত হচ্ছে তাও এই সিনেমার হিরো আমি এতে অনেক ভাল লাগছে।সবাই আমাদের জন্য দোয়া করবেন।

মূল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না এই সিনেমার আরেক নায়িকা তানিন সুবহা।অবশ্য অনুষ্ঠান স্থলে আসছিলেন তিনি অন্য একটি সিনেমার শুটিং এর জন্য তাকে চলে যেতে হয়।তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, গাজী জাহাঙ্গীরের সঙ্গে এটা আমার প্রথম কাজ এবং মাহি-বাপ্পীর সঙ্গেও।সত্যি বলতে অনেক ভালো লাগছে সবাই আমাদের জন্য দোয়া করবেন যাতে আমাদের “প্রেমের বাঁধন” সিনেমমাটি সফল হয়।

ছবিটির কাহিনী,সংলাপ,চিত্রনাট্য ও পরিচালনা করেছেন গাজী জাহাঙ্গীর।ছবিটি প্রযোজনা করেছেন চিত্রবানী। সঙ্গীতায়োজনে আছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল,এস আই টুটুল,ইমরান।ছবিটির গানে কন্ঠ দিয়েছেন-ন্যান্সি,এস.আই টুটুল,ইমরান,হৃদয় খান,কনা,পড়শী।

Leave A Reply

Your email address will not be published.